জানা গিয়েছে, একাদশ শ্রেণির ওই পড়ুয়া বিষ্ণুপুর থানা এলাকার কোনও স্কুলে পড়াশোনা করছিল। বাড়ি দুর্গানগর এলাকায়।

কলকাতা : ফের এক মর্মান্তিক ঘটনা কলকাতায়। ছাত্রাবাস থেকে উদ্ধার এক পড়ুয়ার ঝুলন্ত দেহ (Student death in Kolkata)। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে হরিদেবপুর থানা (Haridebpur Police Station) এলাকার রামচন্দ্রপুরে। এলাকার একটি ছাত্রাবাস থেকে একাদশ শ্রেণির এক পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার করে হরিদেবপুর থানার পুলিশ। মৃত ওই পড়ুয়ার নাম অঞ্জন সিং (২০)। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, আত্মঘাতী হয়ে থাকতে পারে ওই ছাত্র। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এদিকে মঙ্গলবার সকালের এই ঘটনা নিয়ে মুখে কার্যত কুলুপ এঁটেছে ছাত্রাবাস কর্তৃপক্ষ। এদিন বেলা ১০ টা নাগাদ ছাত্রাবাসের ভিতরে অঞ্জনের ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় হরিদেবপুর থানায়। পুলিশ এসে ওই পড়ুয়ার দেহ উদ্ধার করে নিয়ে যায়।

জানা গিয়েছে, একাদশ শ্রেণির ওই পড়ুয়া বিষ্ণুপুর থানা এলাকার কোনও স্কুলে পড়াশোনা করছিল। বাড়ি দুর্গানগর এলাকায়। কীভাবে ওই পড়ুয়ার মৃত্যু হল, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে হরিদেবপুর থানার পুলিশকর্মীরা। জানা গিয়েছে, পুলিশের তরফে ওই পড়ুয়ার বাড়ির লোকেদের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে শেষ পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী এখনও পর্যন্ত ওই পড়ুয়ার বাড়ির কেউ এসে পৌঁছাননি। এদিকে এই ঘটনা কীভাবে ঘটল, তার তদন্তে নেমে মৃত ওই পড়ুয়ারা মোবাইল ফোনটি উদ্ধার করে নিয়ে গিয়েছেন পুলিশকর্মীরা। ওই মোবাইল থেকে বিভিন্ন তথ্য খতিয়ে দেখে একাদশ শ্রেণির ওই পড়ুয়ার মৃত্যুর কারণ খোঁজার চেষ্টা করতে পারে পুলিশ।
প্রসঙ্গত, চলতি বছরের জুন মাসেই রাজারহাটের লাউহাটিতে এক নার্সিং কলেজের পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল হোস্টেল থেকে। বছর একুশের ওই নার্সিং ছাত্রী ছিল বাগনানের বাসিন্দা। সেই ঘটনার পর ফের একাদশ শ্রেণির এক স্কুল পড়ুয়ার ঝুলন্ত দেহ উদ্ধার কলকাতায়। ঘটনাকে কেন্দ্র করে বেশ শোরগোল পড়ে গিয়েছে হরিদেবপুর এলাকায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours