বিজেপি সাংসদ দিলীপ ঘোষের দাবি, সাধারণ মানুষ ক্ষুব্ধ। মানুষ তৃণমূল নেতা ও মন্ত্রীদের মারতেও ছাড়বে না বলে দাবি করেন দিলীপ ঘোষ।
অভিযোগ যাই হোক না কেন, তৃণমূলের দক্ষ সংগঠক হিসেবে যে অনুব্রত মণ্ডল এতদিন কাজ করেছেন, তা এক কথায় স্বীকার করে নিচ্ছেন দলের একটা বড় অংশ। তাই অনুব্রত গ্রেফতার হওয়ার পর থেকেই প্রশ্ন উঠেছে, তৃণমূল কি কেষ্টর পাশে থাকবে? এই প্রসঙ্গে বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষের দাবি, পাপের ভাগীদার কেউ হয় না। দস্যু রত্নাকরের পরিবারও তাঁর পাপের ভাগ নেয়নি বলে মন্তব্য করেছেন তিনি। শনিবার সকালে নিউটাউন ইকোপার্কে প্রাতঃভ্রমণে বেরিয়ে এমনই মন্তব্য করেন দিলীপ ঘোষ।

এ দিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন, ‘দেখুন রামায়ণে আছে, রত্নাকর যখন দস্যু ছিলেন, তখন মানুষ হত্যা করে পরিবার চালাতেন। ব্রহ্মা, বিষ্ণু তাঁকে প্রশ্ন করেছিলেন, তোমার পাপের ভাগিদার কে হবে? পরিবার কি পাপের ভাগ নেবে? পরিবার বলেছিল, আমাদের খাওয়ানোর দায়িত্ব তোমার। তোমার পাপের ভাগীদার তুমিই। তাঁর পরিবারই পাপের ভাগ নেয়নি। আর এ তো কোথাকার অনুব্রত মণ্ডল।’

দিলীপ ঘোষের দাবি, অনুব্রত মণ্ডল চুরি করে বাড়ি ঘর বানিয়েছেন, সম্পত্তি বাড়িয়েছেন। তাঁর পাপের ভাগ পরিবারই নেবে না আর দল তো নেবেই না।

তৃণমূল অবশ্য এখনও পর্যন্ত অনুব্রতর ব্যাপারে কোনও সিদ্ধান্ত নেয়নি। দলের তরফে শুধুমাত্র বলা হয়েছে, দল কোনও দুর্নীতিকে প্রশ্রয় দেবে না। কেউ মানুষ ঠকালে, দল তাঁকে সমর্থন করবে না।

দিলীপ ঘোষ আরও বলেন, ‘অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পর মুখ্যমন্ত্রী মৌন হয়ে আছেন। তাঁর কথায়, ২১ জুলাই যে সব কথা বলেছিলেন, সে গুলো মানুষ ফিরিয়ে দিচ্ছেন। মুখ্যমন্ত্রী যাঁদের ওপর ভরসা করে কথাগুলো বলেছিলেন তাঁরা ডুবিয়ে দিয়েছেন বলে দাবি দিলীপের।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours