উত্তর ২৪ পরগনার সোদপুরের ঘটনা। ধৃতের নাম পরিতোস দাস ওরফে পরী। জানা গিয়েছে, ওই দুষ্কৃতী প্রায়শই ফোন করে এলাকার প্রভাবশালীদের থেকে টাকা চাইত
সোদপুর থেকে গ্রেফতার এক পরী নামে এক দুষ্কৃতী। স্থানীয় এলাকার বড়-বড় ব্যবসায়ীদের হুমকি দিয়ে তোলা চাওয়ার ঘটনায় গ্রেফতার করা হয় তাকে।

উত্তর ২৪ পরগনার সোদপুরের ঘটনা। ধৃতের নাম পরিতোস দাস ওরফে পরী। জানা গিয়েছে, ওই দুষ্কৃতী প্রায়শই ফোন করে এলাকার প্রভাবশালীদের থেকে টাকা চাইত। এরপরই পদক্ষেপ করা হয়। যে সমস্ত ব্যবসায়ীদের ফোন করে তোলা চাওয়া হয়েছিল সেই প্রত্যেক ব্যবসায়ী ওই দুষ্কৃতীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

এরপর গোপন সূত্রে খবর পেয়ে সোদপুর কাচকল সংলগ্ন এলাকার একটি আবাসন থেকে পরিতোসকে গ্রেফতার করে খড়দহ থানার পুলিশ। ধৃতকে রবিবার দশ দিনের পুলিশি হেফাজত চেয়ে ব্যারাকপুর আদালতে পাঠাবে খড়দহ থানার পুলিশ।

উল্লেখ, জেলায় কয়েকদিন আগেই এক যুবককে গ্রেফতার করে পুলিশ। উত্তরাখণ্ডের বিচারপতির ফেসবুক প্রোফাইল হ্যাক করার অভিযোগে বেগমপুর বিবিপুর হাইস্কুলে দ্বাদশ শ্রেণির পড়ুয়াকে গ্রেফতার করে উত্তরাখন্ড পুলিশ। ধৃতের নাম রাজিবুল মিস্ত্রি। অভিযোগ, প্রায় আড়াই মাস আগে উত্তরাখণ্ডের বিচারপতির ফেসবুক প্রোফাইল হ্যাক করেছিল ওই ছাত্র। প্রোফাইলে কিছু উস্কানিমূলক পোস্ট করতে দেখা যায়। হুমকির কথা লেখা হয় বলেও অভিযোগ।
ওই ঘটনার পর পুলিশ তৎপর না হলেও সম্প্রতি আবারও প্রোফাইল থেকে আবারও একটি পোস্ট করা হয়। তারপরই নড়েচড়ে বসে পুলিশ।উত্তরাখণ্ডের নৈনিতাল জেলার মল্লিতাল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতেই খোঁজ খবর শুরু হয়। তারপরই পড়ুয়ার খোঁজ পেয়ে তাকে গ্রেফতার করা হয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours