বীরভূমের দোর্দণ্ড প্রতাপ কেষ্ট দা গত কয়েকদিন ধরেই শুয়ে আসছেন হাসপাতালের বেডে। কেউ কেউ তাঁর সুস্থতার জন্য পুজো দিচ্ছেন, রাজনীতির চর্চায় উঠে আসছে তাঁর বলা বেশ কিছু শব্দ। ডাক্তারের রিপোর্ট বেশ জটিল বলেই জানা গিয়েছিল দিন কয়েক আগেই।

আবার বিরোধীরা বলছেন তদন্তকারীরা তলব করেছেন বলেই আচমকা অসুস্থ অনুব্রত মণ্ডল। দিন কয়েক আগে কয়েকধাপ এগিয়ে বিজেপির এক নেতা বলে বসেছেন, অনুব্রত মণ্ডলকে বিষের ইনজেকশন দেওয়া হচ্ছে,মুখ্যমন্ত্রী চাননা CBI এর মুখোমুখি হন তিনি।

যাঁকে নিয়ে এই হাজার বিতর্ক, এই মুহুর্তের খবর অনুযায়ী শরীর একেবারেই ভালো নেই তাঁর।বুকে ব্যথা কমছেই না কেষ্ট দার। করা হবে সিটি অ্যাঞ্জিও। তার জন্য উডবার্ন থেকে বেশ কয়েক দিন বাদে বেরোলেন তৃণমূল নেতা। বেরিয়েই উঠলেন অ্যাম্বুলেন্সে।নিয়ে যাওয়া হচ্ছে রামরিক হাসপাতালে।

গরু পাচার কাণ্ডে অনুব্রত মণ্ডলকে তলব করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বার চারেক হাজিরা এড়িয়েছিলেন শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে। তবে গত বারে তিনি জানিয়েছিলেন মুখোমুখি বসবেন। সেই মতো বোলপুর থেকে আসেন কলকাতা। হাজিরার সকালে নিজাম প্যালেসের উদ্দেশ্যে গাড়ি বেরোলেও পৌঁছায় নি, উল্টে মাঝ রাস্তা থেকে ঘুরে গাড়ি যায় SSKM। সেদিন থেকেই ভর্তি তিনি।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours