আলুর জমিতে সেচের কাজ করার সময় বোমা ফেটে গুরুতর জখম গুসকরা কলেজের প্রথম বর্ষের ছাত্র। আহতের নাম ফৈজুদ্দিন শেখ, বয়স ১৯ । মজিদ সেখ নামে আর এক ব্যক্তিও আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার আউশগ্রাম এক নং ব্লকের কল্যাণ পুর গ্রামে (East Bardhaman News)।আহত ছাত্র ও চাষি আশঙ্কাজনক অবস্থায় চিকিত্‍সাধীন বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে। হাসপাতাল সূত্রে খবর, বোমা বিস্ফোরণের ফলে ওই যুবকের মুখ, পা এবং যৌনাঙ্গে গুরুতর আঘাত লেগেছে। ফৈজুদ্দিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে বর্ধমান হাসপাতাল থেকে গ্রীন করিডর করে কলকাতা স্থানান্তরিত করা হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে আউশগ্রাম থানার পুলিশ। জখম ফৈজুদ্দিন ও মজিদ শেখ। এরা সম্পর্কে দাদু ও নাতি বলে জানা গিয়েছে।

আহত ফৈজুদ্দিন শেখের বাবা মফিজউদ্দিন শেখ জানান, এদিন সকাল নাগাদ ছেলে জমিতে গিয়ে আলুতে জল দেবার কাজ করছিল। সেই সময় মজুত রাখা বোমা ফেটে যায় এবং পা থেকে কোমর পর্যন্ত গুরুতর জখম হয়। তড়িঘড়ি প্রথমে গুসকরা হাসপাতাল পরে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। শারীরিক অবস্থার অবনতি হলে কলকাতা রেফার করেন বর্ধমান মেডিকেল কলেজের কর্তব্যরত চিকিত্‍সক।(East Bardhaman News) পাশাপাশি তিনি বলেন, গ্রামেরই মলয় মণ্ডল নামে এক চাষীর সঙ্গে জমি নিয়ে বিবাদ চলছিল, সুতরাং মলয় মণ্ডলেরই এই কাজ, সেই বোমা রেখেছিলো বলে মনে করছেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, আলুর জমিতে সেচের জল দিতে মেশিন লাগাচ্ছিলেন দুজন। ফাইজউদ্দিন খাবার নিয়ে আসার পর এই ঘটনা ঘটে। পা পরেই বোম ফেটে যায়। হঠাত্‍ বিকট শব্দ পেতেই তাঁরা ছুটে আসেন পাশের জমি থেকে। এসেই দেখেন বোম ফেটে দুজন আহত হয়েছেন। মলয় মণ্ডলের নামে অভিযোগ দায়ের করেন আহত ফৈজুদ্দিন শেখের বাবা মফিজউদ্দিন শেখ। তদন্তে নেমে সরজমিনে ঘটনাটি ক্ষতিয়ে দেখছেন আউশগ্রাম থানার পুলিশ। আপাতত এলাকাটি ঘিরে রেখেছে পুলিশ (East Bardhaman News)।

Malobika Biswas
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours