কখনও দলের হয়ে উঠতে পারেননি। তিনি যা করেন আবেগে করেন। এমনটাই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) । এদিন সকালে দিলীপ ঘোষ গিয়েছিলেন ভবানীপুরে। চায়ে- পে চর্চায় যোগ দিয়ে সেখানে তিনি দলে প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালের হয়ে প্রচার সারেন।

দলের কোনও ক্ষতি হবে না

দলের থেকে লাভ হয়নি, চলে যাওয়ায় কোনও ক্ষতি হবে না। বাবুল সুপ্রিয়-র তৃণমূলে যোগ দেওয়া নিয়ে এমনটাই প্রতিক্রিয়া বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। এদিন দিলীল ঘোষ বলেন, বাবুল সুপ্রিয় বন্ধু মানুষ। তিনি স্টার। তবে দলের হয়ে উঠতে পারেননি। বাবুল সুপ্রিয় কতটা রাজনৈতিক ব্যক্তি তা নিয়েও কার্য প্রশ্ন করেছেন দিলীপ ঘোষ। তিনি আগেও যা করেছেন, আবেগ দিয়ে আর এখনও তাই। যদি তিনি তৃণমূলে গিয়ে সেই দলের হয়ে উঠতে পারেন! যেখানে গিয়েছেন, সেখানে গিয়ে ভাল করে রাজনীতি করুন। সব মিলিয়ে বাবুল সুপ্রিয়-র দল ছাড়াকে তিনি বড় কোনও ঘটনা বলতে নারাজ।

বাবুল পলিটিক্যাল টুরিস্ট

বাবুল পলিটিক্যাল টুরিস্ট। এদিন এমনটাও মন্তব্য করতে শোনা গিয়েছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে। তিনি বলেছেন, বাবুল সংসাদ হয়েছিলেন, মন্ত্রী হয়েছিলেন। তাঁকে মাথায় করে নিয়ে নাচা হয়েছে। তাঁকে নিয়ে খবর করা হয়েছে। কিন্তু যাঁরা মার খেয়েছেন, তাঁদের নিয়ে কোনও খবর নেই। রাজনীতির সঙ্গে যুক্ত মানুষেরা এইভাবে দল পাল্টালে মানুষের কাছে ভুল বার্তা যাবে বলেও মন্তব্য করেছেন তিনি।

শীর্ষ নেতৃত্বকে নিশানা

তবে বাবুল সুপ্রিয়-র দলবদলে বিজেপির অভ্যন্তরে প্রশ্ন উঠতে শুরু করেছে। অনেতেক বলছেন, বাংলা মানুষ আয়ারাম-গয়ারামের রাজনীতি পছন্দর করেন না। এই পরিস্থিতিতে যাঁরা মুখ্যমন্ত্রী কিংবা মন্ত্রী হতে এসেছিলেন, তাঁর কোথায় সেই প্রশ্ন রাজ্য তথা বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের সামনে রাখতে শুরু করেছেন অনেকেই।

প্রিয়ঙ্কা টিবরেওয়ালের প্রচারে দিলীপ ঘোষ

চায়ে পে চর্চায় দলের প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালের হয়ে প্রচার। এদিন সকালে প্রার্থীকে সঙ্গে নিয়ে প্রচার সারেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তবে যে বাবুলকে ভবানীপুরে তারকা প্রচারকের তালিকায় রেখেছিল বিজেপি, এহেন নেতার বিরুদ্ধে দলে যোগ দেওয়ার অস্বস্তিকে এড়িয়ে যেতে চাইছেন অনেকেই।

তবে সাধারণ মানুষদের অনেকেই বাবুলের ফেসবুক পোস্ট নিয়ে প্রশ্ন তুলছেন। যেখানে বাবুল বলেছিলেন, সারাজীবন একটি দলকেই সাপোর্ট করেছেন। ফুটবলে মোহনবাগান আর রাজনীতিতে বিজেপি। সেই পথ ছেড়ে বাবুলের তৃণমূলে যোগদান নিয়ে অনেকেই কটাক্ষ করেছেন।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours