আবাসন থেকে উদ্ধার মা ও ছেলের মৃতদেহ। সোদপুর পানিহাটির কেয়ার মোড়ে বন্ধ ফ্ল্যাট থেকে দেহ দু’টি উদ্ধার করা হয়। মৃতদেহ দু’টি উদ্ধার করে খড়দহ থানার পুলিশ। মৃত মহিলার নাম কামনা সিংহ (৬৭)। ছেলের নাম দত্তাত্রেয় সিংহ (২২)। কী কারণে এই মৃত্যু খতিয়ে দেখছে পুলিশ

দীর্ঘদিন ধরেই কেয়ার মোড়ের এই আবাসনে ছেলে দত্তাত্রেয়কে নিয়ে থাকেন কামনা সিংহ। শুক্রবার হঠাত্‍ই আবাসনের এক বাসিন্দা দেখতে পান কামনাদেবী ঘরের মেঝেয় পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে বাকিদের সে খবর জানান তিনি। খড়দহ থানায় বিস্তারিত জানানো হয়। এরপরই পুলিশ এসে দেখেন ঘরের মেঝেয় কামনাদেবীর নিথর দেহ পড়ে রয়েছে। পাশেই ঝুলছে ছেলে। মৃতদেহ দু’টি উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ। কী কারণে এই মৃত্যু তা খতিয়ে দেখা হচ্ছে। আবাসনের লোকজনের পাশাপাশি স্থানীয়দের সঙ্গেও কথা বলছে খড়দহ থানার তদন্তকারী আধিকারিকরা।

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছন কামনাদেবীর পরিবারের লোকজন। তাঁর এক আত্মীয় সোমা দত্ত বলেন, “আমাদের কাছে খবর যায় ওরা সুইসাইড করেছে। শুনেই ছুটে আসি আমরা। ওরা আমার মামার স্ত্রী আর মামার ছেলে। আসলে এখন সকলেই নিজেদের জীবনে খুবই ব্যস্ত। তাই সে ভাবে যোগাযোগ হতো না। কোনও রকম অনুষ্ঠান হলে তখনই সকলে একত্রিত হতাম। মামা অনেক দিন হল মারা গিয়েছে। এরপর মামী আর মামাতুতো ভাই থাকত। কেন এরকম করল কিছুই তো বুঝতে পারছি না।”

পুলিশের কাছেও এই ঘটনা নিয়ে ধোঁয়াশা রয়ে গিয়েছে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বাড়িতে মা ও ছেলেই থাকতেন। ছেলে পড়াশোনা করে। পারিবারিক কোনও অশান্তির জেরে এমন ঘটনা ঘটতে পারে কি না তাও যেমন খতিয়ে দেখছে পুলিশ। একই সঙ্গে এই ঘটনায় অন্য কোনও কারণ লুকিয়ে কি না সেদিকটাও খতিয়ে দেখা হচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours