বাবুল সুপ্রিয়কে নিয়ে এখন রাজ্য রাজনীতি উত্তাল। রাজনৈতিক কোনো কর্মকাণ্ডে তিনি থাকতে চাইছেন না এবার এই বিষয়ে একটি পোস্ট করেছেন বাবুল সুপ্রিয়। নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন, গত কয়েকদিন যারা তাঁকে কমেন্টের মাধ্যমে মূল্যবান পরামর্শ দিয়েছিলেন তাদেরকে ধন্যবাদ জানিয়েছেন।বাবুল সুপ্রিয় লিখেছেন প্রত্যেকের নিজস্ব উপায়ে অনুভূতি ব্যাখ্যা করার অধিকার আছে আমিও তাই করেছি। তিনি রাজনীতি ছাড়বেন এই সিদ্ধান্ত অপরিবর্তনীয় বলে উল্লেখ করেছেন। পাশাপাশি নরেন্দ্র মোদী, অমিত শাহ, জেপি নাড্ডাদের কৃতজ্ঞতা জানিয়েছেন। বাবুল সুপ্রিয় লিখেছেন নারেন্দ্র মোদী সর্বদা তাঁর স্মৃতিতে অমূল্য সম্পদ হয়ে থাকবেন।তিনি লিখেছেন তিনি সকল রাজনৈতিক কর্মসূচি থেকে নিজেকে সরিয়ে রাখছেন অপরদিকে লিখেছেন তিনি অন্য কোনো দলেও যোগ দিচ্ছেন না। আসানসোলের সাংসদ হিসেবে তিনি তাঁর সাংবিধানিক দায়িত্ব পালন করবেন বলে জানিয়েছেন। আসানসোলবাসী তাঁর ওপর ভরসা রাখায় তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন। আসানসোলে গিয়ে তিনি কাজ করবেন কিন্তু কোনো রাজনৈতিক কর্মসূচিতে তিনি যোগ দেবেন না বলেই জানিয়ে দিয়েছেন।

বাবুল সুপ্রিয় তাঁর পোস্টের মাধ্যমে বোঝাতে চেয়েছেন রাজনীতি ছাড়লেও তিনি আপাতত সাংসদ পদ ত্যাগ করছেন না।আসানসোলবাসীর জন্য তিনি উন্নয়নমূলক কাজ করে যাবেন বলে জানিয়েছেন। অনেকেই তাঁর এই পোস্টটিতে কমেন্ট করেছেন। একজন লিখেছেন, আপনি যদি সিদ্ধান্ত পরিবর্তন করতে পারেন। একজন লিখেছেন আপনাকে শিল্পী হিসেবে প্রয়োজন জনপ্রতিনিধি হিসেবে দুই জায়গাতেই আপনি সুন্দর ভাবে ভারসাম্য রেখে চলতে জানেন।

উল্লেখ্য বাবুল সুপ্রিয় নিজের পোস্টটিতে নিজেই কমেন্ট করেছেন। তিনি লিখেছেন আপনাদের সকলকে আমার ধন্যবাদ বিভিন্ন কারণে রাজনীতি ভালো লাগছে না সরে যাচ্ছি কিন্তু আসানসোলের সংসদ হিসেবে আমার সমস্ত দায়িত্ব পালন করব আমি আমার মতো করে বললাম এবার যে যার নিজের মতো করে বুঝবে বা বুঝছে। ভালো বন্ধু দেখতে কাটাছেঁড়া করবে।



Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours