সরকারী টেলিকম সংস্থা BSNL তার ইউজারদের একটি দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে। আপনি যদি বিএসএনএল সিম ব্যবহার করেন তবে অবশ্যই আপনাকে এই খবরটি পড়তে হবে। BSNL 398 টাকার স্পেশাল ট্যারিফ ভাউচার প্ল্যান (STV) আপডেট করেছে। এই প্ল্যানে ইউজাররা আনলিমিটেড ডেটা এবং কলিং সহ অনেক সুবিধা পাবেন।

ভারত সঞ্চার নিগম লিমিটেড এর 398 টাকার STV-তে 30 দিনের জন্য আনলিমিটেড ডেটা পাওয়া যাবে। পাশাপাশিই আপনি যে কোনও নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং 100 SMS এর সুবিধা পাওয়া যাবে। বলে দি যে BSNL এর এই প্ল্যান গত জানুয়ারিতে লঞ্চ করা হয়েছিল, যার পরে এটি বেশ জনপ্রিয় হয়েছিল এবং এর পরেই BSNL এখন এটিকে সংশোধন করেছে।

বলে দি যে আপনিও যদি BSNL-এর 398 টাকার STV প্ল্যান ব্যবহার করতে চান তবে আপনাকে BSNL-এর অনলাইন পোর্টাল, রিটেলার শপ এবং BSNL CSC-তে যেতে হবে। বিএসএনএল ইউজারদের জন্য এই খবরটিও গুরুত্বপূর্ণ যে আপনি যদি 247 টাকার STV ব্যবহার করেন তবে এটিও সংশোধন করা হয়েছে এবং এতে গ্রাহকদের 30 দিনের জন্য 50GB ডেটার সুবিধা দেওয়া হবে।

BSNL তার 1,999 টাকার প্ল্যানও সংশোধন করেছে, এতে গ্রাহকরা 500 GB ডেটা সহ Eros Now-এর অ্যাক্সেস এবং BSNL টিউনের সুবিধা পাবেন।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours