বিহার পুলিশের হতে ধরা পড়ল জাল মদ বিক্রির এক পান্ডা। ওই অভিযুক্ত মদ পাচারের ঘটনাতেও যুক্ত। অভিযুক্ত শাসক দলের নেতা হওয়ায় তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ ওই রাজনৈতিক দলের। এই অপবাদের কারণেই বহিষ্কৃত করা হল তাকে। অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।


গত সোমবার রাতে গোপন সূত্রে জাল মদ বিক্রির খবর পেয়ে শিলিগুড়ি হান দেয় বিহার পুলিশ। বেআইনি মদ তৈরি এবং জাল মদ পাচারের অভিযোগে শাসক দল ঘনিষ্ট এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম বিশ্বজিত সরকার। এই ঘটনাটি জানাজানি হতেই শোরগোল পড়ে যায় শিলিগুড়ির রাজনৈতিক মহলে। জেলা তৃণমূল সভাপতি রঞ্জন সরকার জানান, এইসব বেআইনি কারবার বরদাস্ত করা হবে না। ওই নেতাকে নিয়ে বিতর্ক শুরু হতেই শাসক দলের তরফে জানানো হয়, ওই নেতার বিরুদ্ধে গুরুতর অভিযোগ ওঠায় তাঁকে দল থেকে বহিষ্কার করার পদক্ষেপ নেওয়া হচ্ছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিজের বাড়িতেই ভেজাল স্পিরিট এনে মজুত করত সে। সেই সঙ্গে জাল মদ তৈরির কারবারও করতেন ওই নেতা। বেশ কয়েকজন প্রভাবশালী তৃণমূল নেতাদের সঙ্গে ওঠাবসা ছিল তার।

তদন্তে জানা গিয়েছে, সমস্ত অবৈধ জিনিসপত্র বিহার থেকে আসত ওই ব্যক্তির কাছে। এই সমস্ত অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। সেই মামলার ওয়ারেন্ট থাকায় গ্রেফতার করা হয়েছে তাঁকে। সোমবার দলের এক নেতার ফ্লেক্স তৈরির কারখানায় বসেছিলেন বিশ্বজিত্‍। বিহার পুলিশ শিলিগুড়ি থানার পুলিশের সহযোগিতায় সরাসরি সেখানে হানা দেয়। সেই কারখানা থেকেই গ্রেফতার করা হয় বিশ্বজিত্‍কে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours