মন দিয়ে পুজো করছিলেন মহিলা। ঘরে আর কেউ ছিল না। সেই সুযোগে ঘরে ঢুকে মুখে স্প্রে করে সোনার হার ছিনতাই করার অভিযোগ উঠল দুই দুষ্কৃতীর বিরুদ্ধে। তাদের মধ্যে একজন যুবক ও অন্যজন যুবতী। ওই যুবক পালিয়ে গেলেও মেয়েটি ধরা পড়েন। দিনে-দুপুরে এমন ছিনতাইবাজের আতঙ্কে চাঞ্চল্য ছড়িয়েছে বারাসাতের কলোনী মোড়ে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, কলোনী মোড়ের ওই বহুতল আবাসনের নিচে একটি শপিং মল রয়েছে। শনিবার দুপুরে আচমকা আবাসনের ভেতর থেকে ‘চোর চোর, মেরে ফেলল’ বলে চিত্‍কার শোনা যায়। শব্দ শুনেই ঘর থেকে বেরিয়ে আসেন অন্য আবাসিকরা। নীচে শপিং মলের রক্ষীরাও সতর্ক হন। সেইসময় আচমকা ওই আবাসন থেকে দুই যুবক ও যুবতী দৌড়ে বেরিয়ে আসতে দেখা যায়।


ছেলেটি পালালেও মেয়েটিকে আটক করেন আবাসিকরা।

আবাসনের বাসিন্দা আক্রান্ত রূপাদেবী জানান, তিনি ঘরে পুজো দিচ্ছিলেন। খেয়াল করেননি যে ঘরের দরজা খোলা ছিল। সেই সুযোগে কখন ওই দুই দুষ্কৃতী ঘরে এসে ঢুকেছিল তা বুঝতে পারেননি তিনি। আচমকা তাদের দেখতে পেয়ে চি্ত্‍কার করেন রূপাদেবী। অভিযোগ, ওই দুষ্কৃতীরা তাঁর মুখে স্প্রে করে গলা থেকে সোনার চেন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ততক্ষণে ‘চোর চোর’ বলে চিত্‍কার শুরু করেছেন আক্রান্ত ওই মহিলা। এরমধ্যে ছেলেটি পালালেও মেয়েটিকে ফ্ল্যাটের বাসিন্দারাই ধরে বারাসাত থানার পুলিশের হাতে তুলে দেন। পলাতক ছেলেটির খোঁজ করছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, অজ্ঞাত পরিচয় ওই যুগল বেশ কিছুদিন ধরেই এলাকায় ঘোরাফেরা করছিলেন। তবে ধৃত ওই যুগলের পরিচয় এখনও জানা যায়নি। গোটা ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours