বেসরকারি বাস মালিক সংগঠনের সঙ্গে বৈঠক করলেন রাজ্যের পরিবহণ মন্ত্রী ফিরহাদ হাকিম। করোনা অতিমারির জেরে বেশ কিছু দিন পরিষেবা বন্ধ থাকায় ও পেট্রল-ডিজেলের মূল্যবৃদ্ধির ফলে বাস ভাড়া বৃদ্ধি করার দাবি তুলেছে বাস মালিকদের সংগঠন। অন্য দিকে রাজ্যের তরফে তাদের অবিলম্বে বাস নামানোর কথা বলা হয়েছে। ভাড়া বৃদ্ধি নিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করা হবে বলেও জানানো হয়েছে।

সোমবার দুপুর ১টা থেকে হয় এই বৈঠক। ফিরহাদ ছাড়াও স্বর্ণকমল সাহা এবং বাস মালিক সংগঠনের আধিকারিকরা উপস্থিত ছিলেন বৈঠকে। সেখানে বাস ভাড়া বৃদ্ধি করার আবেদন জানান মালিকরা। রাজ্যকে নিজেদের প্রস্তাব দিয়েছেন তাঁরা। বৈঠক শেষে ফিরহাদ বলেন, ''আমরা অবিলম্বে রাস্তায় বাস নামাতে বলেছি। তার পরে ভাড়া নিয়ে ভাবনা চিন্তা করা হবে। স্বর্ণদা বৈঠকে ছিলেন। ওঁরা প্রস্তাব দিয়েছেন। সেই বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা বলব।'' স্বর্ণকমল বলেন, ''আগে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলি। তার পরেই এই বিষয়ে কিছু বলতে পারব।''

অন্য দিকে রাজ্যের সঙ্গে বৈঠকের পরে নিজেদের মধ্যে একটি বৈঠকে বসেছেন বাস মালিক সংগঠনের আধিকারিকরা। বৈঠক শেষে একটি সাংবাদিক বৈঠক করার কথাও রয়েছে তাঁদের।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours