কলকাতার বুকে গঙ্গায় ভেসে এল মৃতদেহ

এবার খাস কলকাতায় গঙ্গায় ভেসে এলো দেহ। শনিবার রাতে এক অজ্ঞাত পরিচয় বৃদ্ধের দেহ ভেসে এসেছিল চিত্‍পুর বাগবাজার লক গেটের কাছে। যাতে স্বাভাবিক ভাবেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, গতকাল রাতে চিত্‍পুর লকগেট এলাকায় দাড়িয়ে বেশ কিছু ব্যক্তি গল্প করছিলেন। সেই সময় তাঁরা দেখতে পান মানুষের মতোই কিছু একটা ভেসে আসছে। এরপর আরও কাছে গিয়ে দেখতে নিশ্চিত হন তাঁরা। বুঝতে পারেন একটি দেহ ভেসে আসছে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় চিত্‍পুর থানায়।

পুলিশ এসে ডুবুরি নামিয়ে দেহটি উদ্ধার করে।ময়নতদন্তের জন্য পাঠানো হয়েছে দেহটি। তবে মৃত ব্যক্তির বয়স সত্তরোর্ধ বলেই অনুমান পুলিশের। কিন্তু দেহটি পচন ধরায় নিশ্চিত ভাবে কিছু জানাননি তদন্তকারী দল। আপাতত তার পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। ইতিমধ্যেই বিভিন্ন থানায় খোঁজ পাঠানো হয়েছে। কোথাও এর মধ্যেই ওই বয়সী কারোর নিখোঁজ ডায়রি দায়ের হয়েছে কিনা সেই বিষয়ে খোঁজ নিচ্ছে তদন্তকারী দল।

এদিকে ওই দেহ কিভাবে কোন দিক থেকে গঙ্গায় ভেসে এলো তা নিয়েও তদন্ত শুরু করেছে পুলিশ। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানাচ্ছে, ওই ব্যক্তির গায়ে কোনও আঘাতের চিহ্ন মেলেনি। তাই মনে করা হচ্ছে ওই ব্যক্তি আত্মহত্যা করে থাকতে পারেন। অথবা খুনের বিষয়টিও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours