গ্রহের প্রাণীর অস্তিত্ব আছে কী নেই, তা একটা বিতর্কের জায়গা হয়ে দাঁড়িয়েছে। ইসরায়েলের প্রাক্তন স্পেস চিফ তার বক্তব্যে  চমকপ্রদ মন্তব্য করেছেন। তিনি বলেছেন, ভিন গ্রহের প্রাণীর অস্তিত্ব আছে এবং তাদের খোঁজ জানেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।  প্রায় ৩০ বছর ইসরায়েলের স্পেস সিকিউরিটি প্রোগ্রামের নেতৃত্বদানকারী হাইম এশেদ আরও বলেন, যে ভিন গ্রহের প্রাণীর সঙ্গে গোপনে আমেরিকা ও ইস্রায়েলের সংস্পর্শ আছে। তারা তাদের অস্তিত্বকে সামনে আনতে চায় না বলেও জানিয়েছেন বিজ্ঞানী।
ইসরায়েল ইয়েদিট আহারনোট পত্রিকাতে ইসরায়েলের প্রাক্তন জেনারেল ও অধ্যাপক হাইম এশেদ দাবি করেছেন "ভিনগ্রহবাসীরা গোপনে মানুষের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে।"
ভিন গ্রহের প্রাণীরা আমেরিকা ও আমাদের বিজ্ঞানীদের সঙ্গে যোগাযোগ রাখে। অনেকদিন ধরেই এই যোগাযোগ রয়েছে। একটা সময় ডোনাল্ড ট্রাম্প এই কথা প্রকাশ করে দিয়েছিলেন। কিন্তু এতে মত ছিল না ভিনগ্রহে প্রাণীদের। সেই সময় গোটা ঘটনা ধামাচাপা পড়ে যায়।ইসরায়েলের ও বিজ্ঞানী জানিয়েছেন, ভিন গ্রহের প্রাণীদের নিজস্ব একটি সংস্থা রয়েছে। সেই সংস্থার নাম গ্যালাকটিক ফেডারেশন। এই সংস্থা ব্রক্ষ্ণাণ্ডর বিভিন্ন জটিল বিষয় নিয়ে গবেষণা করে। সেই গবেষণায় তাদের সাহায্য করেন আমেরিকা ও ইজরায়েলের বিজ্ঞানীরা।
এশেদ আরও দাবি করেছেন, বিজ্ঞানীদের সঙ্গে ভিনগ্রহের প্রাণীদের চুক্তি রয়েছে। সেই চুক্তির শর্ত, ভিনগ্রহীরা সম্মতি না দেওয়া পর্যন্ত তাদের কথা পৃথিবীর মানুষকে জানাতে পারবেন না বিজ্ঞানীরা। এশেদ বলেছেন, 'স্পেস আর স্পেসশিপ শুনলেই এথনও মানুষ অনেক কিছু মনে মনে ভেবে ফেলে। ভিনগ্রহের প্রাণীরা এখনই এই গোটা বিষয়টি নিয়ে বেশি হইচই চায় না।
ইসরায়েলের স্পেস সিকিউরিটি প্রোগ্রামের নেতৃত্বদানকারী হাইম এশেদ পত্রিকাতে ,স্পষ্ট জানিয়েছেন,  মঙ্গল গ্রহের মাটির নিচে গোপনে গবেষণা চালায় ভিনগ্রহের প্রাণীরা। সেখানেই আমেরিকার মহাকাশচারী ও বিজ্ঞানীরা তাদের গবেষণায় সাহায্য করে। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours