মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার সামনে জুভেন্তাস। তা আগে মানসিক চাপ তৈরির খেলা শুরু করে দিল জুভেন্তাস। তাদের কোচ আন্দ্রিয়া পিরলোর বক্তব্য, মেসির মানসিক সমস্যা আছে।
মাঠে বল গড়ানোর আগে পিরলো বার্সার তারকা সম্পর্কে বলেছেন, “ জীবনের একটা বিশেষ মুহূর্তে রয়েছে মেসি। এই বছর ওর একটা সমস্যা হয়েছিল, আমরা সবাই জানি। বার্সায় ও থাকবে কি না, তা নিয়ে তীব্র টালবাহানা চলছিল। তবে ম্যাচে ও নিজের সেরাটাই দিয়েছে। নিজের প্রভাব বুঝিয়েছে।তাই বলব, মেসির সমস্যাটা আসলে মানসিক। এর সঙ্গে ফুটবলের কোনও সম্পর্ক নেই। তবে আমি এর বেশি কিছু বলতে চাই না। মেসি অসাধারণ এক প্রতিভা। সেটা ও বিভিন্ন সময়ে প্রমাণ করেছে।”
চ্যাম্পিয়ন্স লিগে দুই ক্লাবের লড়াই পিছনের সারিতে চলে গিয়েছে। বেশি গুরুত্ব পাচ্ছে মেসি ও রোনাল্ডোর ব্যক্তিগত লড়াই। চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের প্রথম সাক্ষাতে বার্সার কাছে হারতে হয়েছিল জুভেন্তাসকে। করোনা আক্রান্ত হওয়ায় সেই ম্যাচে নামেননি রোনাল্ডো। মঙ্গলরাতে ন্যু ক্যাম্পে ইতালির ক্লাবের হয়ে খেলবেন রোনাল্ডো। আর তিনি রয়েছেন মানেই বিপক্ষের ডিফেন্স চাপে।পিরলো অবশ্য মানছেন কাজটা বেশ কঠিনই হবে তাঁদের জন্য। ইতালির প্রাক্তন প্লে মেকার বলছেন, “ম্যাচটা বেশ কঠিনই। আমরা সুযোগ তৈরি করতে চাইব। আমাদের হারানোর তো কিছু নেই। প্রথম লেগে কী কী ভুল করেছি, তা আমরা জানি। সেই ভুলগুলোর পুনরাবৃত্তি যেন না হয়, সেই দিকেই নজর রাখব।” চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ ‘জি’-তে সবার উপরে এখন বার্সেলোনা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours