ক্যান্সার আক্রান্ত হওয়ার পর এই প্রথম লোকসমক্ষে এলেন অভিনেতা সঞ্জয় দত্ত । মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালের বাইরে দেখা যায় তাঁকে ।পরনে ছিল নীল-সাদা কুর্তা-পাজামা । মুখে মাস্ক । ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়তে দেখা যায় তাঁকে ।সপ্তাহ খানেক আগে জানা গিয়েছে, স্টেজ ৩ ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত অভিনেতা সঞ্জয় দত্ত । সর্বভারতীয় বেশ কয়েকটি সংবাদমাধ্যমে আবার লেখা হয়, সঞ্জু বাবা স্টেজ ৪ ক্যান্সারে আক্রান্ত । এই রিপোর্ট আসার সঙ্গে সঙ্গেই বলিউডে আবারও একটা বড় ধাক্কা লাগে।
গত ৮ অগাস্ট শ্বাসকষ্ট শুরু হয় অভিনেতার। নিঃশ্বাস নিতে সমস্যা হচ্ছিল তাঁর । বাড়িতেই অক্সিমিটারে শরীরের অক্সিজেনের পরিমাণ পরীক্ষা করে তিনি দেখেন, অক্সিজেন বেশ কম রয়েছে । সঞ্জয় ভয় পেয়ে যান । ভাবেন , তিনি নিশ্চয়ই করোনা আক্রান্ত হয়েছেন । ওই অবস্থাতেই তাঁকে নিয়ে যাওয়া হয় বান্দ্রার লীলাবতী হাসপাতালে ।

সেখানে গিয়ে কোভিড টেস্ট করালে তা নেগেটিভ আসে। এরপর ফুসফুসের যাবতীয় পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায়, সঞ্জুর বাঁ ফুসফুসে বাতাস ঢুকছে না । দেখা যায়, ফুসফুসে জল জমেছে ।

সেই ফ্লুইড কালচার করার পর রিপোর্ট আসে তিনি ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত । সামনেই মুক্তি পাবে সঞ্জয় দত্ত, আলিয়া ভট, আদিত্য রায় কাপুর অভিনীত মহেশ ভাট পরিচালিত ছবি ‘সড়ক ২’ ।
কিছুদিনের মধ্যে চিকিৎসার জন্য আমেরিকায় উড়ে যেতে পারেন সঞ্জু । ট্যুইটারে ভক্তদের জানিয়েছেন, এখন কিছুদিনের জন্য কাজ থেকে বিরতি নিচ্ছেন তিনি ।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours