সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় বুধবার সুপ্রিম কোর্ট সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে। বিহার থেকে তদন্তটি মুম্বইয়ে স্থানান্তর করার রিয়া চক্রবর্তীর আবেদনের শুনানি চলাকালীন আদালত এমনটা বলেছে। “বিহার পুলিশ সিবিআইকে মামলা হস্তান্তর করতে পারদর্শী। তবে মুম্বই পুলিশেরও এখানে অধিকার রয়েছে।” এদিন মুম্বই পুলিশকে সিবিআইয়ের কাছে প্রমাণ হস্তান্তর করার নির্দেশ দেওয়া হয়।বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় সুপ্রিম কোর্ট বিহারে দায়ের করা এফআইআর গ্রহণ করেছে এবং সিবিআইকে এই বিষয়ে তদন্ত চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছে। সুশান্তের বোন শ্বেতা কীর্তি সিং আদালতের এই সিদ্ধান্তকে টুইট করে প্রতিক্রিয়া জানিয়েছেন। শ্বেতা তার টুইটে লিখেছেন, “এবার আমরা চললাম। অবশেষে। সুশান্ত মামলায় সিবিআই তদন্ত পাওয়া গেছে! #CBITakesOver”। উল্লেখ্য, গত কয়েকদিন ধরে বহু সেলিব্রিটি এবং কোটি কোটি ভক্ত সুশান্তের মৃত্যু মামলায় সিবিআই তদন্তের দাবি জানিয়ে আসছিলেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় অভিনেতার বাবা বিহারে এফআইআর করেছিলেন, তারপরে বিহার সরকারের আবেদনে কেন্দ্রীয় সরকার এই বিষয়ে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিল। যেখানে রিয়া চক্রবর্তীর সুপ্রিম কোর্টে দেওয়া আবেদন অনুযায়ী এই মামলার বিচারক মুম্বইতে রয়েছেন এবং মুম্বই পুলিশের এই মামলার তদন্ত করা উচিত।

রিয়ার আইনজীবী বিহারের এফআইআরটিকে ভুল বলে বিবেচনা করেছিলেন এবং এই ভিত্তিতে বলেছিলেন যে সিবিআই বিহার সরকারকে তদন্তের আদেশ মানতে পারে না। মহারাষ্ট্র সরকার সিবিআই তদন্তের আদেশ দেবে। এই মামলাটি আদালতে যায় এবং শেষ শুনানিতে আদালত সিদ্ধান্তটি সুরক্ষিত করে। এখন সুশান্তের কোটি কোটি ভক্ত দ্বারা ব্যবহৃত #CBITakesOver হ্যাশট্যাগটি টুইটারে ট্রেন্ডিং-এ রয়েছে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours