মোহনবাগান দিবস উপলক্ষে শতাব্দী প্রাচীন ক্লাবের প্রতীক ও লোগোয় সেজেছে ঐতিহ্যের টাইম স্কোয়ার। ডোনাল্ড ট্রাম্পের দেশের নিউ ইয়র্ক সিটির টাইমস স্কোয়ারে NASDAQ বিলবোর্ডে শোভা পাবে গঙ্গাপাড়ের ক্লাবের ঐতিহ্যের লোগো। 

সবুজ মেরুন রঙের মাঝে তরতরিয়ে এগিয়ে যেতে থাকা পাল তোলা নৌকার ছবিতে সেজে উঠেছে টাইমস স্কোয়ার। মোহনবাগান দিবসের সেলিব্রেশনে ইতিহাসের টাইমস স্কোয়ারের বিলবোর্ডে শতাব্দী প্রাচীন ভারতীয় ক্লাবের বিভিন্ন ঐতিহাসিক মুহূর্ত প্রকাশ করবে NASDAQ।

বাগান সমর্থকদের কাছে আজকের দিনটা সত্যিই গর্বের। ইতিহাসের টাইমস স্কোয়ারে মিলে গেল ঐতিহ্যের মোহনবাগান। কলকাতা মিলে গেল মার্কিন মুলুকের নিউইয়র্কে। মোহনবাগান সচিব সৃঞ্জয় বোস বলেন,"দিনটা সত্যিই গর্বের। শতাব্দী পেরনো ক্লাবের বিভিন্ন মুহূর্তের কোলাজ জায়গা পাবে ইতিহাসের টাইমস স্কোয়ারে। মোহনবাগান দিবসে এর থেকে আনন্দের আর কী হতে পারে!"
লকডাউনের কারণে এবারের মোহনবাগান দিবস পুরোপুরি ভার্চুয়াল। অন্য বারের মতো শতাব্দী প্রাচীন ক্লাবে আনাগোনা থাকবে না লক্ষ লক্ষ সদস্য, সমর্থকদের। মোহনবাগান কর্তারা তবু চেষ্টার ত্রুটি রাখেননি। দিনভর ভার্চুয়াল অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ক্লাবের পক্ষ থেকে। তবুও কোথাও একটা আক্ষেপ, আফসোস কাজ করছিল সমর্থকদের মনে। ঐতিহাসিক দিনটায় ক্লাবে যাওয়া হল না যে! মার্কিন মুলুকের টাইমস।স্কোয়ারে মোহনবাগান দিবসের সেলিব্রেশনের খবরে সবটাই এখন প্লাস। ঐতিহ্যের সবুজ-মেরুন মিলে গেল ইতিহাসের টাইমস স্কোয়ারে। সৃঞ্জয় বলছিলেন,"সচিব হিসেবে, একজন মোহনবাগানী হিসেবে ২৯ জুলাই-এর থেকে বড় পাওনা আর কী হতে পারে!"

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours