ভাইরাল ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক ব্যক্তি বন্দুক উঁচিয়ে তেড়ে যাচ্ছেন গ্রামবাসীদের দিকে। তারপর গ্রামবাসীরা ধাওয়া করতেই ছুটে পালিয়ে যায় সেই ব্যক্তি। যদিও ওই ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা।

গণনা মিটতেই গ্রামে গামছা গলায় বন্দুক হাতে দাপাদাপি! ভিডিয়ো ভাইরাল কোচবিহারে
কোচবিহারে ভাইরাল ভিডিয়ো ক্লিপের স্ক্রিনশট


কোচবিহার: গণনাপর্বে মিটতে না মিটতেই কোচবিহারে অশনিসঙ্কেত। গতকালের ভোটগণনা শেষে কোচবিহার আসন বিজেপির থেকে ছিনিয়ে নিয়েছে তৃণমূল। নিশীথ প্রামাণিককে পরাস্ত করে জয়ী হয়েছেন জগদীশ বসুনিয়া। ভোটগণনা পর্বের শেষে কোচবিহারের সামগ্রিক চিত্র অতীতের নির্বাচনগুলির তুলনায় মোটের উপর শান্তিপূর্ণই রয়েছে। কিন্তু এরই মধ্যে এক ভাইরাল ভিডিয়ো ঘিরে তৈরি হয়েছে বিতর্ক। ভাইরাল ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক ব্যক্তি বন্দুক উঁচিয়ে তেড়ে যাচ্ছেন গ্রামবাসীদের দিকে। তারপর গ্রামবাসীরা ধাওয়া করতেই ছুটে পালিয়ে যায় সেই ব্যক্তি। যদিও ওই ভাইরাল ভিডিয়োর সত্যতা যাচাই করেনি টিভি নাইন বাংলা।


লোকসভা ভোট এবং গণনা পরবর্তী সময়ে কোচবিহারে যে গোলমাল, অশান্তির অভিযোগ অতীত নির্বাচনগুলিতে উঠে এসেছিল, এবার সেই চিত্র কার্যত উধাও। বড়সড় কোনও গণ্ডগোল কিংবা বাড়ি ভাঙচুরের অভিযোগ গতকাল থেকে এখনও পর্যন্ত সেভাবে উঠে আসেনি কোচবিহার থেকে। কিন্তু এরই মধ্যে কোচবিহার থেকে ভাইরাল এই ভিডিয়ো ক্লিপ। দাবি করা হয়েছে, ভিডিয়ো ক্লিপটি আজ সকালেরই। ঘটনাস্থল কোচবিহারের নাটাবাড়ির অন্তর্গত ডাওয়াগুড়ি এলাকার।


এই ভাইরাল ভিডিয়ো ক্লিপ ঘিরে ইতিমধ্যেই রাজনৈতিক চাপানউতর শুরু হয়ে গিয়েছে। তৃণমূলের তরফে অভিযোগ তোলা হচ্ছে,শাসক শিবিরের সমর্থকদের দিকে তেড়ে যাচ্ছিল বন্দুকধারী ব্যক্তি। ওই দুষ্কৃতী বিজেপি আশ্রিত বলেও অভিযোগ শাসক পক্ষের। যদিও সেই অভিযোগ অস্বীকার করে বিজেপি পাল্টা দাবি করছে, শাসক দলের দুই গোষ্ঠীর কোন্দলের জের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours