বৃহস্পতিবার রাতে বারুইপুরের রবীন্দ্রভবনে বারুইপুর পশ্চিম বিধানসভা এলাকার দলীয় কার্যকর্তাদের পক্ষ থেকে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়। সেখানে বক্তব্য রাখার সময় সদ্য নির্বাচিত যাদবপুর কেন্দ্রের সাংসদ সায়নী ঘোষ বলেন, "পুরসভার যে সব ওয়ার্ড ও গ্রাম পঞ্চায়েতের বুথ গুলিতে মাইনাস হয়েছে, সেখানে আমি নিজে কাজ করব। শুধু তাই নয় আমি বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে ২০১৭ টি বুথের প্রতিটি বুথে আমি যাব।"


যে বুথে মাইনাস, সেখানে নিজে কাজ করব', বললেন সায়নী
সায়নী ঘোষ।


বারুইপুর: ‘যে ওয়ার্ডে বুথে মাইনাস হয়েছে, সেখানে নিজে কাজ করব।’ বললেন যাদবপুরে লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী সায়নী ঘোষ। লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করলেও সায়নী ঘোষের এবার নজর হেরে যাওয়া ওয়ার্ড ও গ্রাম পঞ্চায়েতের বুথ গুলির ওপর।


বৃহস্পতিবার রাতে বারুইপুরের রবীন্দ্রভবনে বারুইপুর পশ্চিম বিধানসভা এলাকার দলীয় কার্যকর্তাদের পক্ষ থেকে এক সংবর্ধনা সভার আয়োজন করা হয়। সেখানে বক্তব্য রাখার সময় সদ্য নির্বাচিত যাদবপুর কেন্দ্রের সাংসদ সায়নী ঘোষ বলেন, “পুরসভার যে সব ওয়ার্ড ও গ্রাম পঞ্চায়েতের বুথ গুলিতে মাইনাস হয়েছে, সেখানে আমি নিজে কাজ করব। শুধু তাই নয় আমি বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে ২০১৭ টি বুথের প্রতিটি বুথে আমি যাব।” বারুইপুর রবীন্দ্রভবনে সদ্য নির্বাচিত যাদবপুর লোকসভার তৃণমূলের সাংসদ সায়নী ঘোষের এই সংবর্ধনা অনুষ্ঠানে হাজির ছিলেন বারুইপুর পশ্চিমের বিধায়ক তথা বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়।


এবারের লোকসভা ভোটে সায়নীর বিরুদ্ধে বামেরা প্রার্থী করেছিল যাদবপুরের অতি পরিচিত মুখ সৃজন ভট্টাচার্যকে। সায়নীর ঝুলিতে যায় ৭ লক্ষ ১৭ হাজার ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির অনির্বাণ গঙ্গোপাধ্যায় পেয়েছেন ৪ লক্ষ ৫৯ হাজার ভোট। জয়ের মার্জিন আড়াই লক্ষেরও বেশি। রাজনৈতিক বিশ্লেষকদের আগে, সায়নীর ওপর প্রত্যাশা পূরণে বাড়তি চাপ ছিল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours