এক ম্যাচের জন্য নির্বাসিত দিল্লি ক্যাপিটালস ক্যাপ্টেন ঋষভ পন্থ। তাঁর অনুপস্থিতিতে ক্যাপ্টেন্সি করছেন অক্ষর প্যাটেল। তেমনই কিপিং করছেন অভিষেক পোড়েল। শুরুতে ব্যাপক চাপে ছিল দিল্লি। একের পর ক্যাচ ফসকায়। বিরাট কোহলি এবং ফাফ ডুপ্লেসির দুর্দান্ত শুরু। স্ট্যান্ড থেকে সতীর্থদের বার্তা দেওয়ার চেষ্টা করছিলেন পন্থ। যদিও কেউই তাঁর দিকে তাকাচ্ছিলেন না। এতে অস্বস্তিতে দেখায় পন্থকে।

 অভিষেক পোড়েলের অনবদ্য ক্যাচ, অবাক বিরাট কোহলিও!

দু-দলের প্লে-অফই কঠিন পরিস্থিতিতে। চিন্নাস্বামীতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচে নজর ছিল। বিশাল চ্যালেঞ্জিং ম্যাচ হবে এমনটাই প্রত্যাশিত। তবে ম্যাচে কিছু মজা এবং অনবদ্য মুহূর্তও ধরা পড়ল। যেমন বিরাট কোহলির রিঅ্যাকশন। ঘরের মাঠে প্রথমে ব্যাট করেছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দিল্লি ক্যাপিটালসের টার্গেট ১৮৮ রান। আরসিবি যে ভাবে শুরু করেছিল তাতে ২০০-র অনেক বেশি রানের টার্গেট থাকতে পারত।


এক ম্যাচের জন্য নির্বাসিত দিল্লি ক্যাপিটালস ক্যাপ্টেন ঋষভ পন্থ। তাঁর অনুপস্থিতিতে ক্যাপ্টেন্সি করছেন অক্ষর প্যাটেল। তেমনই কিপিং করছেন অভিষেক পোড়েল। শুরুতে ব্যাপক চাপে ছিল দিল্লি। একের পর ক্যাচ ফসকায়। বিরাট কোহলি এবং ফাফ ডুপ্লেসির দুর্দান্ত শুরু। স্ট্যান্ড থেকে সতীর্থদের বার্তা দেওয়ার চেষ্টা করছিলেন পন্থ। যদিও কেউই তাঁর দিকে তাকাচ্ছিলেন না। এতে অস্বস্তিতে দেখায় পন্থকে। বিরাট-ডুপ্লেসি ফিরতেই দিল্লির ফিল্ডিংও যেন পাল্টে যায়।


রজত পাতিদার ও উইল জ্যাকস দুর্দান্ত একটা জুটি গড়েন। এই জুটি ভাঙলেও মহীপাল লোমরোর এবং দীনেশ কার্তির মতো ব্যাটার ছিলেন। খলিলের বোলিংয়ে অনবদ্য ক্যাচে মহীপালকে ফেরান অভিষেক পোড়েল। হাই ক্যাচ ওঠে। পিছন দিকে দৌড়ে অনবদ্য ক্যাচে অভিষেকের।


গত কয়েক ম্যাচে ব্যাট হাতে ভরসা দিয়েছেন তরুণ এই ব্যাটার। ঋষভের অনুপস্থিতিতে কিপিংয়ের দায়িত্বেও দুর্দান্ত। আরও একটা চোখ ধাঁধানো ক্যাচে চমকে দিলেন কিং কোহলিকেও। অভিষেকের ক্যাচ দেখে ডাগ আউটে বসে অবাক ভঙ্গি বিরাট কোহলির।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours