সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঘটনার ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, একটি গাড়ি দ্রুতগতিতে এগোচ্ছে, গাড়ির বনেটের উপরে পড়ে রয়েছেন পুলিশকর্মী। প্রাণ বাঁচাতে তিনি বনেট আঁকড়ে রয়েছেন। গাড়িটিকে দাড় করানোর জন্য পাশেই স্কুটার ছোটাচ্ছেন আরেক পুলিশকর্মী।

বনেটে ঝুলছেন ট্রাফিক পুলিশ, টেনে হিঁচড়ে নিয়ে গেল গাড়ি! নাকা চেকিংয়ে ভয়ঙ্কর কাণ্ড
গাড়ির বনেটে ট্রাফিক পুলিশ।


ভোট চলছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে চলছে নাকা চেকিং-ও। সেখানেই ভয়ঙ্কর কাণ্ড। নাকা চেকিংয়ে দাঁড় করাতেই পুলিশকর্মীকে ধাক্কা মেরে উড়িয়ে দিল গাড়ি। পুলিশকর্মী ছিটকে পড়লেন বনেটের উপরে। ওই অবস্থাতেই টেনে হিচড়ে নিয়ে গেল গাড়ি। আহত পুলিশকর্মীকে উদ্ধার করতে স্কুটি নিয়ে ছুটলেন আরেক পুলিশকর্মী। এদিকে, গাড়ি দাঁড় করানোর নাম নেই। এত কাণ্ড করার পরও শাস্তি কী জুটল জানেন? শুধু চালান কেটে ছেড়ে দেওয়া হল চালককে।


ঘটনাটি ঘটেছে পশ্চিম দিল্লির পঞ্জাবী বাগ এলাকায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঘটনার ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, একটি গাড়ি দ্রুতগতিতে এগোচ্ছে, গাড়ির বনেটের উপরে পড়ে রয়েছেন পুলিশকর্মী। প্রাণ বাঁচাতে তিনি বনেট আঁকড়ে রয়েছেন। গাড়িটিকে দাড় করানোর জন্য পাশেই স্কুটার ছোটাচ্ছেন আরেক পুলিশকর্মী।

শেষ পর্যন্ত চালক গাড়ি দাঁড় করান। বনেটের উপরে ঝুলতে থাকা পুলিশকর্মীকে চিৎকার করতে দেখা যায়। পরে স্কুটার নিয়ে আরেক পুলিশকর্মীও এসে পৌঁছন। দরজা খুলে তাঁকে চালককে বের করতে দেখা যায়।


জানা গিয়েছে, ওই ঘটনায় কোনও পুলিশকর্মীই আহত হননি। গোটা ঘটনায় তারা ক্ষুব্ধ হলেও, হতাহতের ঘটনা না ঘটায় গাড়ির চালককে চালান কেটে ছেড়ে দেওয়া হয়।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours