প্রসঙ্গত, এবারও লোকসভা ভোটে বালুরঘাট থেকে বিজেপির টিকিটে লড়ছেন সুকান্ত মজুমদার। তিনিই এখন সেখানকার বর্তমান সাংসদ। সুকান্তর উন্নয়ন যজ্ঞে সামিল হতেই বাম ছেড়ে তাঁরা বিজেপিতে এলেন বলে জানিয়েছেন দলত্যাগী সুরজিৎ সরকার।


 ভোটের মুখে বামে ভাঙন, SFI এর প্রাক্তন জেলা সভাপতি যোগ দিলেন বিজেপিতে
ভোটের মুখে ভাঙন বামে


বালুরঘাট: নির্বাচনের আগে বামে ভাঙন। এসএফআইয়ের প্রাক্তন জেলা সভাপতি তথা সিপিআইএমের জেলা কমিটির সদস্য সুরজিৎ সরকার যোগ দিলেন বিজেপিতে। তাঁর সঙ্গে আরও বেশ কিছু বাম কর্মী ভিড়লেন পদ্ম শিবিরে। শনিবার দুপুরে বালুরঘাটে বিজেপির জেলা কার্যালয়ে চলে যোগদান পর্ব। এদিকে দল বিরোধী কাজের জন্য আগেই সুরজিৎ সরকারকে বহিষ্কার করা হয়েছে বলে সিপিআইএমের জেলা সম্পাদক নন্দলাল হাজরা জানিয়েছেন। যোগদানকারীদের হাতে দলের পতাকা তুলে দেন বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী। ছিলেন জেলা সাধারণ সম্পাদক বাপি সরকার সহ অন্যান্য বিজেপি নেতারাও। 

শুধু বাম থেকে নয়। তৃণমূলেরও বেশ কিছু কর্মী এই যোগদান পর্বে বিজেপিতে আসেন বলে জানিয়েছেন বিজেপির জেলা সভাপতি স্বরূপ চৌধুরী। প্রসঙ্গত, এবারও লোকসভা ভোটে বালুরঘাট থেকে বিজেপির টিকিটে লড়ছেন সুকান্ত মজুমদার। তিনিই এখন সেখানকার বর্তমান সাংসদ। সুকান্তর উন্নয়ন যজ্ঞে সামিল হতেই বাম ছেড়ে তাঁরা বিজেপিতে এলেন বলে জানিয়েছেন দলত্যাগী সুরজিৎ সরকার। শুধু দলবদল নয়, শনিবার রাতে অনেক নতুন ভোটারও বিজেপিতে যোগ দেন বালুরঘাটে। এই নতুন যোগদানের কারণে এলাকায় সংগঠনের শক্তি অনেকটাই বাড়বে বলে বলে করছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours