শুধু তাই নয়, নিজের টুইটের কথা জানালেন কুণাল। বলেন, "NIA-র একজন অফিসারের বাড়িতে গিয়ে বিজেপি-র নেতারা লিস্ট দিয়ে আসছেন। মুখ্যমন্ত্রীও এই কথাই বলছেন।" কুণাল ঘোষের কথায়, পুরনো কেস নিয়ে এজেন্সি নাড়াচাড় করছে। ভয় দেখাচ্ছে।

NIA-র SP-র বাড়িতে গিয়েছিলেন জিতেন্দ্র, নথি দেখিয়ে দিলেন কুণাল
কুণাল ঘোষ





কলকাতা: শনিবার ভূপতিনগরে এনআইএ-র উপরে হামলার হওয়ার পর থেকেই রাজনৈতিক চর্চা তুঙ্গে। কেন্দ্রীয় এজেন্সির বিরুদ্ধে আগেই সরব হয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবার কুণাল ঘোষও সরব হলেন। স্পষ্ট অভিযোগ করলেন, বিজেপির কথায় কাজ করছে এনআইএ।

কুণাল ঘোষের দাবি, ভোটের আগে উদ্দেশ্য প্রণোদিতভাবে বুথ ফাঁকা করে দেওয়ার চেষ্টা চলছে। বিজেপি নাকি চাইছে রেফারিকে ম্যানেজ করে মাঠে নামিয়ে ফাঁকা মাঠে খেলবে। তৃণমূল নেতা বলেন, “এনআইএ কালকে ঢুকে গিয়েছে ভোর চারটের সময়। আর লোকাল থানায় জানাচ্ছেন ৫টা ৪৫ নাগাদ। মহিলাদের উপর আপত্তিকর আচরণ করা হয়েছে। মুখ্যমন্ত্রী বলছেন বিজেপির কোথায় নিয়ে এই কাজ করছে।”



শুধু তাই নয়, নিজের টুইটের কথা জানালেন কুণাল। বলেন, “NIA-র একজন অফিসারের বাড়িতে গিয়ে বিজেপি-র নেতারা লিস্ট দিয়ে আসছেন। মুখ্যমন্ত্রীও এই কথাই বলছেন।” কুণাল ঘোষের কথায়, পুরনো কেস নিয়ে এজেন্সি নাড়াচাড় করছে। ভয় দেখাচ্ছে।

কুণাল বলেন, “২৬ মার্চ ২০২৪ NIA-এর এসপি ধনরাম সিং-এর কলকাতার বাড়িতে যান বিজেপি নেতৃত্ব। তাঁরা লিস্ট দিয়ে দেন কোন-কোন এলাকায় কাদের গ্রেফতার করতে হবে। সেই অনুযায়ী NIA ঠিক করে যে তল্লাশি করে তৃণমূলের বুথ কর্মীদের তুলে আনবে। ২৬ মার্চ ৬.৩০ নাগাদ NIA-এর এসপি ধনরাম সিং-এর নিউটাউনের বাড়িতে পৌঁছন জিতেন্দ্র তিওয়ারি।”

এরপর সাংবাদিকদের সামনে NIA-এর এসপি ধনরাম সিং-এর বাড়ির ভিজিটার বুকের কপি তুলে ধরেন কুণাল। সেখানেই নাকি দেখা যাচ্ছে জিতেন্দ্র তিওয়ারি গিয়েছেন ধনরাম সিং-এর বাড়ি।

কুণাল বলেন, “ভোট ঘোষণার পর বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি এনআইএ-র এসপির বাড়ি গিয়েছেন। ৭টা ২২ মিনিট পর্যন্ত ছিলেন। ওই বাড়ির দলিল লিজে নেওয়া। সেখানে মালিকের সঙ্গে বাড়ির বাসিন্দা হিসাবে সই করছেন তিনি ধনরাম সিং। স্পষ্ট ভাবে অভিযোগ করছি, একটি সাদা প্যাকেটে প্রচুর অর্থের লেনদেন হয়েছে। অবিলম্বে ধনরাম সিং-এর বিরুদ্ধে তদন্ত হোক।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours