দলীয় কর্মী ও স্থানীয় বাসিন্দারাই আহতকে উদ্ধার করে কুলতলির জামতলায় ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন বিজেপি কর্মী। এই ঘটনায় সমস্ত অভিযোগ অস্বীকার করে তৃণমূল । পাল্টা তৃণমূল কর্মী নিত্য দাস অভিযোগ করেন, তাঁকে বেধড়ক মারধর করে বিজেপি কর্মী সমর্থকরা।

দেওয়াল লেখা নিয়ে ধুন্ধুমার, তপ্ত হয়ে উঠল কুলতলি
হাসপাতালে চিকিৎসাধীন আহত


কুলতলি: দেওয়াল লেখাকে কেন্দ্র করে উত্তেজনা। ভোটের আগে তৃণমূল বিজেপি সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে কুলতলি। লাঠি, বাঁশ, লোহার রড নিয়ে হামলার অভিযোগ। ঘটনাকে ঘিরে সোমবার রাত থেকে উত্তপ্ত হয়ে উঠেছে কুলতলির গোপালগঞ্জ গ্রাম পঞ্চায়েতের শানকিজাহান এলাকা।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে দলীয় প্রার্থীর সমর্থনে কুলতলিতে দেওয়াল লিখছিলেন বিজেপি কর্মী সমর্থকরা। দেওয়াল লেখার সময়ে সেই রাস্তা দিয়ে যাচ্ছিলেন তৃণমূলের কয়েকজন কর্মী সমর্থক। অভিযোগ, তাঁরাই বিজেপি কর্মীদের দেখে কটূক্তি করেন। আর তার প্রতিবাদ করাতেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

প্রথমে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। তারপরই হাতাহাতি বেঁধে যায়। বাঁশ, লাঠি, লোহার রড নিয়ে একে অপরের ওপর হামলা চালায় বলে অভিযোগ। অভিযোগ, এই ঘটনায় বিজেপি কর্মী নিরঞ্জন দাসকে বেধড়ক মারধর করেন তৃণমূল কর্মীরা। নিরঞ্জনের চিৎকারে আশেপাশের মানুষজন ছুটে এলে অভিযুক্তরা এলাকা ছেড়ে চম্পট দেয় বলে অভিযোগ।


দলীয় কর্মী ও স্থানীয় বাসিন্দারাই আহতকে উদ্ধার করে কুলতলির জামতলায় ব্লক গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন বিজেপি কর্মী। এই ঘটনায় সমস্ত অভিযোগ অস্বীকার করে তৃণমূল । পাল্টা তৃণমূল কর্মী নিত্য দাস অভিযোগ করেন, তাঁকে বেধড়ক মারধর করে বিজেপি কর্মী সমর্থকরা। অভিযোগ তিনি দোকানে যাওয়ার পথে শোনেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে কুকথা বলা হচ্ছে। তখন তিনি তার প্রতিবাদ করেন। অভিযোগ, তখনই বিজেপি কর্মী সমর্থকরা তাঁর ওপরে হামলা চালায়। তৃণমূল কর্মী নিত্য দাসও জামতলা গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন। দু’পক্ষের তরফেই অভিযোগ দায়ের করা হয়েছে কুলতলি থানায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours