নাইটদের আইপিএল ম্যাচ থাকা মানেই পুজো দিয়ে স্টেডিয়ামে পৌঁছে যান জুহি চাওলা। কিন্তু এ বারের আইপিএলে কেকেআর ৩টে ম্যাচ খেলে নিল, তবে সেই ছবি এখনও দেখা যায়নি। কেন নাইটদের ম্যাচ দেখতে আসছেন না জুহি চাওলা? এ বার কারণ প্রকাশ্যে।

টিম খারাপ খেললে শাহরুখ খান ধমক দেন কাকে? ফাঁস করলেন জুহি চাওলা

 টিম খারাপ খেললে শাহরুখ খান ধমক দেন কাকে? ফাঁস করলেন জুহি চাওলা


কলকাতা: খুশির হাওয়া বইছে কেকেআর শিবিরে। চলতি আইপিএলে (IPL) জয়ের হ্যাটট্রিক করেছে কলকাতা নাইট রাইডার্স। ইডেন গার্ডেন্সে কেকেআরের (KKR) ম্যাচ দেখতে গিয়েছিলেন কিং খান। এবং ভাইজ্যাগেও নাইট ম্যাচের সাক্ষী হয়েছেন তিনি। মাঝে যাননি চিন্নাস্বামীতে আরসিবির সঙ্গে নাইটদের দ্বৈরথ দেখতে। এ তো গেল কিং খানের কথা। কিন্তু নাইটদের আর এক মালিক কোথায়? হঠাৎ করে তাঁর খোঁজ পড়েছে এ বার। তিনি হলেন বলিউড তারকা জুহি চাওলা। যিনি শাহরুখ খানের (Shah Rukh Khan) খুব ভালো বন্ধু। এবং কেকেআরের যৌথ মালিক। নাইটদের আইপিএল ম্যাচ থাকা মানেই পুজো দিয়ে স্টেডিয়ামে পৌঁছে যান জুহি। কিন্তু এ বারের আইপিএলে কেকেআর ৩টে ম্যাচ খেলে নিল, তবে সেই ছবি এখনও দেখা যায়নি। কেন নাইটদের ম্যাচ দেখতে আসছেন না জুহি চাওলা? এ বার কারণ প্রকাশ্যে।

কেকেআর যদি আইপিএলের কোনও ম্যাচে খারাপ খেলে, তা হলে শাহরুখ খান ধমক দেন কাকে? এ বার তা ফাঁস করেছেন নাইটদের আর এক মালিক জুহি চাওলা। আইএএনএসকে দেওয়া এক সাক্ষাৎকারে জুহি চাওলা বলেন, ‘শাহরুখের সঙ্গে আইপিএল দেখতে আমার মোটেই ভালো লাগে না। কারণ আমাদের টিম যখনই খারাপ খেলে, ও নিজের যাবতীয় রাগ, বিরক্তি আমার ওপরেই দেখায়। আমি ওকে অনেক বার বুঝিয়েছি এটা আমায় না বলে টিমকে বলা উচিত ওর। কিন্তু সেই কথা শাহরুখ বুঝতেই চায় না। তাই আমার মনে হয়, শাহরুখের সঙ্গে আমার খেলা দেখাটা ঠিক নয়। আমার তো মনে হয় অন্যান্য অনেক টিমের মালিকদের সঙ্গেও এমনটা হয়। ম্যাচের সময় তাঁরাও রীতিমতো ঘেমে নেয়ে একশা হন।’

শাহরুখের সঙ্গে আইপিএল দেখা জুহি উপভোগ করেন না ঠিকই। কিন্তু টিমের পারফরম্যান্সের দিকে তাঁর বরাবর নজর থাকে। তিনি বলেছেন, ‘আইপিএল বরাবরই আকর্ষণীয় হয়। আমরা সকলেই টেলিভিশনের সামনে বসে থাকি। আমাদের টিম যখন খেলে চাপ থাকলেও ওদের খেলা দেখতে ভীষণ ভালো লাগে।’ এ বার চলতি আইপিএলের কোন ম্যাচে স্টেডিয়ামে কেকেআরের খেলা দেখতে আসেন জুহি চাওলা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours