এ বারের আইপিএলে (IPL) কেকেআরের (KKR) জমাট মিডল অর্ডার দেখা যাচ্ছে। নাইট জার্সিতে অভিষেক ইনিংসের পর অঙ্গকৃশের সঙ্গে কথা হয়েছে কিং খানের। টেলিভিশনের পর্দায় শাহরুখ খানকে ছেলেবেলা থেকে দেখেছেন অঙ্গকৃশ। তিনি জানান, তাঁর সঙ্গে সাক্ষাতের মুহূর্ত ভীষণ স্পেশাল। কিং খানের সঙ্গে সাক্ষাৎ নিয়ে আর কী বললেন অঙ্গকৃশ?


 'আমার নাম জানেন...!', শাহরুখ খানের সঙ্গে কথা বলে হাওয়ায় ভাসছেন অঙ্গকৃশ রঘুবংশী
'আমার নাম জানেন...!', শাহরুখ খানের সঙ্গে কথা বলে হাওয়ায় ভাসছেন অঙ্গকৃশ রঘুবংশী


কলকাতা: নাইট শিবিরের নতুন তারকা অঙ্গকৃশ রঘুবংশী (Angkrish raghuvanshi)। তাঁকে যথার্থই বলা যায়, ‘ছোটা প্যাকেট বড়া ধামাকা।’ মাত্র ১৮ বছরেই যে প্রতিভার ছটা দেখিয়েছেন, তাতে ক্রিকেটমহলে তাঁকে নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। ২৭ বলে ৫৪ রান করার পথে অঙ্গকৃশের ব্যাটে এসেছে ৫টি চার এবং ৩টি ছয়। আর স্ট্রাইকরেট ২০০। এই স্ট্রাইকরেটে আইপিএলের অভিষেক ইনিংসে হাফসেঞ্চুরি করার পরে অঙ্গকৃশের নাম শুধু শাহরুখ খান নয়, ক্রিকেট বিশ্বের সকলেই প্রায় জেনে গিয়েছেন। এ বারের আইপিএলে (IPL) কেকেআরের (KKR) জমাট মিডল অর্ডার দেখা যাচ্ছে। নাইট জার্সিতে অভিষেক ইনিংসের পর অঙ্গকৃশের সঙ্গে কথা হয়েছে কিং খানের। টেলিভিশনের পর্দায় শাহরুখ খানকে ছেলেবেলা থেকে দেখেছেন অঙ্গকৃশ। তিনি জানান, তাঁর সঙ্গে সাক্ষাতের মুহূর্ত ভীষণ স্পেশাল। কিং খানের সঙ্গে সাক্ষাৎ নিয়ে আর কী বললেন অঙ্গকৃশ?

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের শেষে অঙ্গকৃশের সঙ্গে কথা বলেন নাইট মালিক শাহরুখ খান। তাঁকে জড়িয়ে ধরেনও। শাহরুখের সঙ্গে দেখা হওয়া ও কথা বলা প্রসঙ্গে অঙ্গকৃশ বলেন, ‘তাঁর সঙ্গে সাক্ষাতের মুহূর্তটা সত্যিই ভীষণ স্পেশাল। আমি জানি না, তিনি আমার নাম জানেন কিনা। কিন্তু আমি তাঁকে আমার ছেলেবেলা থেকে টেলিভিশনে দেখছি। তাই তাঁর সঙ্গে দেখা করে ও কথা বলে দারুণ লাগল। এবং এ বার আমি খুশি যে তিনি আমাকে চিনেছেন।’
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours