এক হাতে পর পর ছয়, রিঙ্কুর বিস্ফোরণ দেখে হতবাক প্রোটিয়া পেসার কেকেআর তারকা রিঙ্কু সিং অনুশীলনের সময় নেটে বহুবার এক হাতে ছয় মারা প্র্যাক্টিস করেছেন। যে কারণে বুধ-রাতের ম্যাচে তাঁকে বেশ কয়েক বার দেখা গিয়েছে এক হাতে ছয় মারতে। ম্যাচ শেষ হতে না হতেই প্র্যাক্টিসে রিঙ্কু কেমন শট খেলেছিলেন, আর ম্যাচে কেমন শট খেলেছিলেন সেই নিয়ে একটি ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল।



 এক হাতে পর পর ছয়, রিঙ্কুর বিস্ফোরণ দেখে হতবাক প্রোটিয়া পেসার
Rinku Singh: এক হাতে পর পর ছয়, রিঙ্কুর বিস্ফোরণ দেখে হতবাক প্রোটিয়া পেসার

 রিঙ্কু সিং (Rinku Singh) ব্যাট হাতে প্রতি ইনিংসেই বিধ্বংসী হয়ে উঠছেন। বিশাখাপত্তনমে রিঙ্কুর বিস্ফোরণ দেখে হতবাক হয়ে গেলেন প্রেটিয়া পেসার অনরিখ নর্টজেও। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ১৮তম ওভারে মাঠে প্রবেশ করেন রিঙ্কু সিং। তিনি মাঠে নামতেই গ্যালারি থেকে রিঙ্কু… রিঙ্কু… স্লোগান দেওয়া শুরু করেন তাঁর অনুরাগীরা। এরপর রিঙ্কুর ব্যাটে শুরু হয় ধামাকা। ১৭তম আইপিএলে জয়ের হ্যাটট্রিকের সুবাদে পয়েন্ট টেবলের ফার্স্ট বয় শ্রেয়স আইয়ারের কেকেআর (KKR)। বিশাখাপত্তনমে বুধ-রাতে নাইটরা ১০৬ রানের বিরাট ব্যবধানে হারিয়েছে দিল্লি ক্যাপিটালসকে।


কেকেআর তারকা রিঙ্কু সিং অনুশীলনের সময় নেটে বহুবার এক হাতে ছয় মারা প্র্যাক্টিস করেছেন। যে কারণে বুধ-রাতের ম্যাচে তাঁকে বেশ কয়েক বার দেখা গিয়েছে এক হাতে ছয় মারতে। ম্যাচ শেষ হতে না হতেই প্র্যাক্টিসে রিঙ্কু কেমন শট খেলেছিলেন, আর ম্যাচে কেমন শট খেলেছিলেন সেই নিয়ে আইপিএলের শেয়ার করা একটি ভিডিয়ো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। যেখানে লেখা ছিল, ‘প্র্যাক্টিস মেক ইট পারফেক্ট।’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায় অনুশীলন করলে এক্কেবারে নিখুঁত হওয়া যায়।



দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাত্র ৮ বলে ২৬ রানের ধুম-ধাড়াকা ইনিংস খেলেন রিঙ্কু সিং। ১৯তম ওভারে প্রোটিয়া তারকা অনরিখ নর্টজেকে ছাতু করেন রিঙ্কু। পরপর এক হাতে রিঙ্কুকে ছয় মারতে দেখে হতবাক হয়ে যান প্রোটিয়া পেসার অনরিখ নর্টজেও।


রিঙ্কু সিং মাঠে নামলেই তাঁর থেকে নতুন কিছু দেখার, চার-ছয়ের ফুলঝুরি দেখার অপেক্ষায় থাকেন তাঁর অনুরাগীরা। তাই স্বাভাবিকভাবেই প্রিয় রিঙ্কুর ক্যামিও ইনিংসেও খুশি কেকেআরের ফ্যানেরা। আর রিঙ্কুকে পরপর চার, ছয় মারতে দেখে নাইট মালিক শাহরুখ খানকেও ভিআইপি গ্যালারি থেকে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায়। এবং যথারীতি ম্যাচের শেষে তিনি রিঙ্কুকে ভালোবাসায় ভরিয়ে দেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours