লকডাউনের সময় থেকে গান শেখাচ্ছেন গায়ক রূপঙ্কর বাগচী। প্রথমে অনলাইন ক্লাস নিতেন তিনি। এখন সামনাসামনি গান শেখাবেন গায়ক। সেই গানের স্কুলের মাইনে কত? তিনি নিজেই শেখাবেন? নাকি অন্য কেউ তাঁর হয়ে গান শেখাবেন? আচ্ছা, কটা করে ক্লাস মাসে? অভিভাবকদের মনে নানা প্রশ্ন। গায়কের সঙ্গে যোগাযোগ করে উত্তর পেল 

রূপঙ্কর বাগচী গান শেখাতে কত টাকা পারিশ্রমিক চান? কোথায় তাঁর স্কুল?
রূপঙ্কর বাগচী।

বেশ কয়েক মাস হল ছাত্র-ছাত্রীদের গান শেখাচ্ছেন গায়ক রূপঙ্কর বাগচী। লকডাউনের সময় থেকে এই কাজ শুরু করেছেন অভিনেতা-গায়ক। রূপঙ্করের গানের অ্যাকাডেমি এখন অনেক বড় হয়ে গিয়েছে। এই নিয়ে একটি পোস্ট রূপঙ্কর শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়া (ফেসবুক)-এ। সেখানে তিনি জানিয়েছেন ছাত্রছাত্রীরা যেন তাঁর কাছে গান শিখতে আসেন। যোগাযোগের জন্য একটি নম্বরও শেয়ার করেছেন রূপঙ্কর। তারপর  যোগাযোগ করে রূপঙ্করের সঙ্গে। জানতে চায় স্কুলের মাইনে কত, কে শেখাবেন এবং কবে-কবে ক্লাস।


রূপঙ্কর বাগচীর গানের স্কুলটি যাদবপুরে রয়েছে। সেই স্কুলে এখন কিছু বেশ কিছু ছাত্র-ছাত্রী গান শিখতে আসেন। রূপঙ্কর তাঁদের গিটার বাজিয়ে নিজে হাতে গান শেখান। গায়ক বলেছেন, “আমার গানের স্কুলটা আরও বড় করছি। এটা লকডাউনের সময় শুরু হয়েছিল। প্রচুর অনলাইন ক্লাস করিয়েছি আমি। এখন হাতে কলমে গান শেখাবো।”

রূপঙ্কর বাগচীর গানের স্কুলের মাইনে কত? প্রশ্ন আসতেই পারে মনে। গায়ক বলেছেন, “প্রত্যেক মাসে ২০০০ টাকা করে আমার গানের স্কুলের মাইনে। মাসে দু’দিন করে ক্লাস। আমি নিজে গান শেখাই। আমার হয়ে কোনও সহকারী গান শেখান না। এটা আগেই বলে দিলাম। আমার গানের স্কুলের অ্যাডমিশন ফিজ় ৩০০০ টাকা।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours