ভিডিয়ো জানাচ্ছে, মঞ্চে তখন গান গাইছিলেন অরিজিৎ। চারিপাশে মানুষ তাঁকে ঘিরে রেখেছেন। আচমকাই নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে এক ব্যক্তি হাজির হন মঞ্চে।

থাকেন অগোচরে, সেই অরিজিৎকেই জোর করে চুমু খেলেন কে?
অরিজিৎ সিং।

ব্যক্তিগত জীবন নিয়ে প্রচার একেবারেই পছন্দ করেন না অরিজিৎ সিং। নিজেকে রাখতে চান অগোচারে। সেই অরিজিৎ সিংকেই নাকি চুমু! হ্যাঁ, ঠিকই শুনেছেন। হয়েছে এমনটাই। ভরা মঞ্চে অরিজিৎকে জাপটে ধরে চুমু খেলেন এক ব্যক্তি! ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। শেয়ার করা হয়েছে অরিজিতের ফ্যান ক্লাব থেকেই। ভিডিয়ো জানাচ্ছে, মঞ্চে তখন গান গাইছিলেন অরিজিৎ। চারিপাশে মানুষ তাঁকে ঘিরে রেখেছেন। আচমকাই নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে এক ব্যক্তি হাজির হন মঞ্চে। অরিজিৎকে জড়িয়ে ধরেন, চুমু খান গালে। এর পর পা ধরে বসে পড়েন তাঁর। ঘটনার আকস্মিকতায় প্রথমটায় হকচকিয়ে গেলেও পরে অবশ্য নিজেকে সামলে নেন তিনি। পাল্টা জড়িয়ে ধরেই সেই ভক্তকেও।


তবে সেই মুহূর্তে বেশিক্ষণ স্থায়ী হয়নি। ছুটে আসেন নিরাপত্তারক্ষী। জোর করেই সেই ব্যক্তিকে টেনে নিয়ে যাওয়ার চেষ্টা করতে থাকেন। কিন্তু সে ভদ্রলোক যে নাছোড়বান্দা, ওদিকে ছাড়ার পাত্র নন নিরাপত্তারক্ষীও। সেই ভদ্রলোককে টেনে নিয়ে যাওয়া হচ্ছে দেখে বাধা দেন অরিজিৎও। কিন্তু নিয়ম যে সবার ক্ষেত্রে প্রযোজ্য! এই মুহূর্তে বলিউড থেকে টলিউডে অরিজিৎই পয়লা নম্বর গায়ক। বে জানেন কি, তাঁর গলা আদপে এরকম ছিল না। গলাকে শান দিয়ে, ভেঙে চুরে, নিজের উপর অমানসিক অত্যাচার করে ওই গলা তৈরি করতে হয়েছে তাঁকে– এ কথা খোদ অরিজিৎই জানিয়েছেন এক সাক্ষাৎকারে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours