শোভনের গালে রঙ মাখিয়ে এবং তাঁর হাত থেকে রঙ নিয়ে বৈশাখী বললেন, "আমার এখনকার বসন্ত অনেক বেশি রঙিন। আগে বিবর্ণ ছিল। শোভন আমার জীবনে ভালবাসার রঙের ছোঁয়া দেওয়ার পর এই বসন্তগুলো অনেক বেশি রঙিন।"

 গালে গাল ছুঁইয়ে রঙিন হলেন শোভন-বৈশাখী, আরও অনেক কিছুই হল... রইল VIDEO
রঙিন হলেন শোভন-বৈশাখী।


কলকাতা: এমনিতেই রঙিন জুটি তাঁরা। দোলের দিন আরও একটু রঙিন না হলেই যে নয়। সোমবার নানা রঙের আবিরে তাই নিজেদের রাঙিয়ে তুললেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। শোভনের গালে রঙ মাখিয়ে এবং তাঁর হাত থেকে রঙ নিয়ে বৈশাখী বললেন, “আমার এখনকার বসন্ত অনেক বেশি রঙিন। আগে বিবর্ণ ছিল। শোভন আমার জীবনে ভালবাসার রঙের ছোঁয়া দেওয়ার পর এই বসন্তগুলো অনেক বেশি রঙিন।”


বৈশাখী বলেন, ৬-৭ বছর ধরে শোভন চট্টোপাধ্যায় তাঁর জীবনে আসার পর থেকে বসন্তের প্রতিটা মুহূর্ত রঙিন। বৈশাখী বলেন, “আমি বিশ্বাস করি রংবিহীন জীবন একটা অভিসম্পাতের মত। তা থেকে আমাকে মুক্ত করেছে শোভন।”

একই কথা শোভনের মুখেও। বললেন, এই দিনটার জন্য ক্যালেন্ডারের পাতা উল্টোন তিনি। এদিন গানে, নাচে শোভন-বৈশাখী জমিয়ে দেন বসন্তের সকাল-দুপুর। শুধু হাতের পরশেই নয়, গাল গাল ছুঁইয়েও একে অপরকে রাঙিয়ে দিলেন শোভন-বৈশাখী। বৈশাখীর ঘাড়ে হাত রেখে কোমর দোলালেন শোভন, কখনও আবার একসঙ্গে গাইলেন, ‘রঙ্গ বরসে ভিগে চুনরওয়ালি’, আবার কখনও একে অপরকে জড়িয়ে ধরে ফাগুনের আদর জানালেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours