গুজরাট টাইটান্সের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে মরসুম শুরু করেছে মুম্বই ইন্ডিয়ান্স। টস থেকে শুরু করে পুরো ম্যাচেই বিদ্রুপ করা হয়েছে মুম্বই অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে। দর্শকদের মধ্য থেকে রোহিত ধ্বনিতে ভরিয়ে দেওয়া হয়েছে। এই চিত্রটা দেখা গিয়েছে তারপরের ম্যাচেও। সানরাইজার্স হায়দরাবাদের মাঠেও একই পরিস্থিতি হয়েছিল। মুম্বই ইন্ডিয়ান্সে কেরিয়ার শুরু হয়েছিল হার্দিকের। একটা সময় সকলের প্রিয় ছিলেন।

 ঘরের মাঠেও অস্বস্তি, MI ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়ার জন্য বিশেষ নিরাপত্তা?


জোড়া হার দিয়ে মরসুম শুরু হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সের। দুটিই অ্যাওয়ে ম্যাচ ছিল। সোমবার ঘরের মাঠে অভিযান শুরু করবে মুম্বই ইন্ডিয়ান্স। প্রথম ম্যাচের আগেও অস্বস্তি! ঘরের মাঠের সমর্থন যে কোনও দলের কাছে বাড়তি পাওয়া। মুম্বই শিবিরের জন্যও তাই। ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়ার জন্য পরিস্থিতিটা বোধ হয় এমন নয়। মুম্বই ক্রিকেট সংস্থা সে কারণেই নড়েচড়ে বসেছে। ওয়াংখেড়েতে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে যাতে কোনওরকম অপ্রীতিকর পরিস্থিতি তৈরি না হয়, তার জন্য কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে।


গুজরাট টাইটান্সের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে মরসুম শুরু করেছে মুম্বই ইন্ডিয়ান্স। টস থেকে শুরু করে পুরো ম্যাচেই বিদ্রুপ করা হয়েছে মুম্বই অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে। দর্শকদের মধ্য থেকে রোহিত ধ্বনিতে ভরিয়ে দেওয়া হয়েছে। এই চিত্রটা দেখা গিয়েছে তারপরের ম্যাচেও। সানরাইজার্স হায়দরাবাদের মাঠেও একই পরিস্থিতি হয়েছিল। মুম্বই ইন্ডিয়ান্সে কেরিয়ার শুরু হয়েছিল হার্দিকের। একটা সময় সকলের প্রিয় ছিলেন। এ বার মুম্বইতে ফেরার পর থেকে তাঁকে নিয়ে শুধুই নেতিবাচক মন্তব্য!

পাঁচ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। পাঁচ বারই মুম্বই ইন্ডিয়ান্সকে চ্যাম্পিয়ন করেছেন রোহিত শর্মা। এ বারও তাঁকে নেতা করেই দল গড়া হয়েছিল। হার্দিক পান্ডিয়া যোগ দেওয়ার পর রোহিতকে সরিয়ে তাঁকে ক্যাপ্টেন করা হয়। মুম্বই সমর্থকরা বিষয়টি ভালো ভাবে নিতে পারেননি। সব ভেনুতেই এমন পরিস্থিতি তৈরি হচ্ছে। সোমবার ঘরের মাঠে প্রথম ম্যাচে হার্দিককে নিয়ে বিদ্রুপ আরও বেশি হতে পারে, এমনটাই আশঙ্কা মুম্বই ক্রিকেট সংস্থার। সে কারণে নিরাপত্তা ব্যবস্থাও বাড়ানো হচ্ছে।


লোকমত মারাঠির খবর অনুযায়ী, ‘এই ম্যাচের জন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদার করছে মুম্বই ক্রিকেট সংস্থা। ম্যাচে দর্শকদের আচরণ খুঁটিয়ে নজর রাখা হবে। কেউ যদি হার্দিকের সঙ্গে দুর্ব্যবহার করার চেষ্টা করেন কিংবা বিদ্রুপ করেন, সঙ্গে সঙ্গে আটক করা হবে এবং স্টেডিয়াম থেকে বের করে দেওয়া হবে।’ এত দর্শকের মধ্যে পুলিশের সামনে যে প্রবল চ্যালেঞ্জ এ বিষয়ে সন্দেহ নেই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours