একুশের বিধানসভা নির্বাচনের সময় নির্বাচন কমিশনে জমা দেওয়া হলফনামা বলছে, নানা জায়গায় বিনিয়োগ ও ব্যাঙ্কে থাকা টাকার অঙ্ক মিলিয়ে তাঁর হাতে থাকা মোট সম্পদের পরিমাণ ১৭ লক্ষ ৩৯ হাজার ৯ টাকা। সেখানে তাঁর স্ত্রীর হাতে আছে ২ লক্ষ ৮১৭ টাকা।

 দল দেয় মাসে ৫ হাজার, যাদবপুরে বামেদের তুরুপের তাস যাদবপুরের প্রাক্তনী সৃজন
সৃজন ভট্টাচার্য


কলকাতা: শেষ বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন সিঙ্গুর থেকে। লড়েছিলেন তৃণমূলের বেচারাম মান্না, বিজেপির রবীন্দ্রনাথ ভট্টাচার্যের বিরুদ্ধে। তবে জয় আসেনি। এবার সেই সৃজন ভট্টাচার্যই লড়ছেন লোকসভা নির্বাচনে। যাদবপুর লোকসভা কেন্দ্রে তাঁকে টিকিট দিয়েছে দল। সৃজন নিজেও এই লোকসভা কেন্দ্রেরই বাসিন্দা। ছোট থেকে কলকাতাতেই বড় হয়েছেন সৃজন। বাড়ি হালতুর কায়স্থপাড়ায়। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে দলীয় প্রার্থী হিসাবে তাঁর নাম ঘোষণা করেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু।


প্রসঙ্গত, কিছুদিন আগেই এসএফআই থেকে সরে আসেন সৃজন, প্রতীকউর রহমানরা। দীর্ঘদিন এসএফআইয়ের রাজ্য সম্পাদকের দায়িত্ব ছিল সৃজনের কাঁধে। রাজ্য সভাপতির দায়িত্ব ছিল প্রতীকউরের কাঁধে। তাঁর পর থেকেই সৃজনের প্রার্থী হওয়া নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। তবে কোন আসন থেকে তিনি দাঁড়াতে পারেন সে বিষয়ে কোনও নিশ্চয়তা পাওয়া যাচ্ছিল না। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours