পরিবারের অভিযোগ, বাড়ি থেকে কয়েকজন বন্ধু তাঁদের ডেকে নিয়ে যায়। তাঁদের ডাকে সাড়া দিয়ে বেড়িয়েও পড়েন ওই যুবক। জানা যায় জয় সহ তাঁর বন্ধুরা একটি বাড়ির ছাদে আড্ডা দিচ্ছিলেন। অভিযোগ, সেই সময় বাড়ির কাছেই গুলিবিদ্ধ হন যুবক।

তোমার ছেলেকে তো গুলি করেছে'
নদিয়ায় গুলিবিদ্ধ যুবক


নদিয়া: নদিয়ায় চলল গুলি। আর সেই গুলি লেগে মৃত্যু হল এক যুবকের। মঙ্গলবার রাত্রিবেলা মর্মান্তিক ঘটনাটি ঘটেছে নদিয়ার কল্যাণী থানার সুভাষনগরের ঘটনা। জানা গিয়েছে, জয় বাড়ৈ (২২)। তবে কীভাবে গুলি লাগল বা কে তাঁকে গুলি করেছে তা এখনও জানতে পারা যায়নি।


পরিবারের অভিযোগ, বাড়ি থেকে কয়েকজন বন্ধু তাঁদের ডেকে নিয়ে যায়। তাঁদের ডাকে সাড়া দিয়ে বেড়িয়েও পড়েন ওই যুবক। জানা যায়, জয় সহ তাঁর বন্ধুরা একটি বাড়ির ছাদে আড্ডা দিচ্ছিলেন। অভিযোগ, সেই সময় বাড়ির কাছেই গুলিবিদ্ধ হন যুবক। গুলি চলার শব্দ শুনে প্রতিবেশীরা তাঁর মাকে খবর দেয়। গুলি লাগে বুকের মাঝে। এরপর তাঁকে কল্যাণীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসলে সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন।


বন্ধুদের দাবি, মৃত যুবক নিজেই নাকি আগ্নেয়াস্ত্র দিয়ে নাড়াচাড়া করছিলেন। তখনই হয়ত কোনও ভাবে গুলি চলে। তদন্তে কল্যাণী থানার পুলিশ। এই নিয়ে মৃতের মা বলেন, “আমার ছেলেকে ফোন করে ডেকেছিল রাকেশ, রাজা, কালুরা। সবার নাম আমি না। ওরা ছাদের উপরে বসে আড্ডা দিচ্ছিল। পৌনে দশটার সময়ও বলল মা আমি ছাদে আছি। এরপর আমি রান্নাঘরে গ্যাস ধরাচ্ছিলাম। তখন একজন বলল তোমার ছেলে কই। আমি বললাম রাকেশদের বাড়ির ছাদে। তখন উনি বললাম তোমার ছেলেকে তো গুলি করেছে।”


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours