রচনা বলেন,"আমি নাম করে নিয়েছি। খ্যতি আছে। এখন যদি জীবনের শেষ পনেরো কুড়িটা বছর মানুষের জন্য কিছু করতে পারি তাহলে আমি খুশি হব। জীবনে আমার আর কিছু পাওয়ার নেই। আমি দিদি নম্বর এক হতেই হুগলিতে এসেছি।"

আমার জীবনে আর কিছু পাওয়ার নেই...', হঠাৎ কী হল রচনার?
রচনা বন্দ্যোপাধ্যায়


হুগলি: ভোট প্রচারে বেরিয়েছেন হুগলির তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যেই সিঙুরে প্রচার করে এসেছেন তিনি। আর মঙ্গলবার তিনি প্রচারে বেরলেন চন্দননগরে। বললেন, “আমার জীবনে আর কিছু পাওয়ার নেই।”


রচনা বলেন,”আমি নাম করে নিয়েছি। খ্যতি আছে। এখন যদি জীবনের শেষ পনেরো কুড়িটা বছর মানুষের জন্য কিছু করতে পারি তাহলে আমি খুশি হব। জীবনে আমার আর কিছু পাওয়ার নেই। আমি দিদি নম্বর এক হতেই হুগলিতে এসেছি। মানুষের প্রতি আস্থা বিশ্বাস আছে তাই বলছি আমি জিতব।” একই সঙ্গে তাঁর টিভি শো ‘দিদি নম্বর ১’ করা নিয়ে যে বিতর্ক তৈরি হয়েছে সেই প্রসঙ্গেও মুখ খোলেন অভিনেত্রী। বললেন, “এটা নিয়ে বিতর্কের কিছু নেই। বেসরকারি টেলিভিসনে চ্যানেলে অনুষ্ঠান করা যাবে না। এটা কে বলেছে? কোথাও লেখা নেই।”

বস্তুত হুগলির তৃণমূল প্রার্থী রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রচারের আজ চতুর্থ দিন। আজ চন্দননগরের বোড়াইচণ্ডি মন্দিরে পুজো দিয়ে, পাশের মাজারে চাদর চরিয়ে প্রচার শুরু করেন হুগলির তিনি। তারকা প্রার্থীকে দেখতে যথারীতি ভীড় জমে রাস্তার দু’ধারে। বোড়াইচণ্ডীতলা থেকে বেরিয়ে বিন্দুবাসিনী পাড়া হয়ে লক্ষ্মীগঞ্জ বাজার, উর্দ্দি বাজারের বিভিন্ন পাড়ায় প্রচার করেন রচনা। পরে একটি লজে খাবার খান তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours