এর আগে আইএসএফ যাদবপুর থেকে লড়ার কথা বললেও তাদের প্রথম প্রার্থী তালিকায় সেখানে কোনও প্রার্থী দেওয়া হয়নি। যাদবপুরে বামেদের টিকিটে লড়ছেন এসএফআই-র প্রাক্তন রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য।

 শনিবারই সামনে আসতে পারে বামেদের পরের প্রার্থী তালিকা, সেলিম লড়ছেন কোথায়?
মহম্মদ সেলিম


কলকাতা: এখনও পর্যন্ত ১৭ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে বামেরা। শোনা যাচ্ছে শনিবারই বামেদের দ্বিতীয় দফার প্রার্থী তালিকা প্রকাশ হতে পারে। সূত্রের খবর, মুর্শিদাবাদ আসন থেকে লড়াই করতে পারেন সিপিআইএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। তবে ডায়মন্ড হারবার কেন্দ্র নিয়ে জট এখনও অব্যাহত। এই আসনে লড়তে চাইছে আইএসএফ। এদিকে বাম-আইএসএফ-কংগ্রেস নিয়ে চাপানউতোর এখনও চলছে। ইতিমধ্যেই বাংলার আটটি করে আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে নওশাদের ইন্ডিয়ান সেক্যুলার ফ্রন্ট, অধীরের কংগ্রেস। তবে ডায়মন্ড হারবারে কোনও দলের তরফে কোনও প্রার্থী দেওয়া হয়নি। 

এদিকে আগেই এই ডায়মন্ড হারবার থেকে দাড়ানোর ইচ্ছা প্রকাশ করেছেন আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকী। অন্যদিকে সূত্রের খবর, এই ডায়মন্ড হারবার থেকে আবার বামেদের টিকিটে লড়তে পারেন এসএফআই-র প্রাক্তন রাজ্য সভাপতি প্রতীকউর রহমান। এদিকে আসন সমঝোতা হলে তিন দলের এক আসনে প্রার্থী দেওয়ার সাধারণত কথা নয়। এর আগে আইএসএফ যাদবপুর থেকে লড়ার কথা বললেও সেখান তাঁদের প্রথম প্রার্থী তালিকায় সেখানে কোনও প্রার্থী দেওয়া হয়নি। যাদবপুরে বামেদের টিকিটে লড়ছেন এসএফআই-র প্রাক্তন রাজ্য সম্পাদক সৃজন ভট্টাচার্য। তবে শ্রীরামপুরে বামেদের টিকিটে দীপ্সিতা ধর লড়লেও সেখানে আইএসএফের টিকিটে লড়ছেন শাহরিয়ার মল্লিক। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours