জানা গিয়েছে, শুক্রবার রাত্রিবেলা নদিয়ার দেবনাথপুর বাজারের সন্নিকটে চাঁপাগাড়া মাঠে নিজের জমির রসুন ক্ষেত পাহাড় দিতে গিয়েছিলেন বছর সাতান্নর গোপাল সরকার নামে ওই তৃণমূল কর্মী। অভিযোগ, রাত্রি আটটা নাগাদ কোনও অজ্ঞাত দুষ্কৃতী তাকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ।


রসুন ক্ষেত পাহাড়া দেওয়ার সময় ভয়ঙ্কর কাণ্ড, TMC কর্মীকে লক্ষ্য করে চলল গুলি
তৃণমূল কর্মীকে লক্ষ্য করে চলল গুলি

নদিয়া: তৃণমূল কর্মীকে গুলি করার অভিযোগ। জানা গিয়েছে, জমি কারবারের সঙ্গে ওই তৃণমূল কর্মীকে রাত্রিবেলা গুলি করে একদল দুষ্কৃতী। রক্তাক্ত অবস্থায় ওই ব্যক্তি ভর্তি রয়েছেন নদিয়ার শক্তিনগর মহকুমা হাসপাতালে।


জানা গিয়েছে, শুক্রবার রাত্রিবেলা নদিয়ার দেবনাথপুর বাজারের সন্নিকটে চাঁপাগাড়া মাঠে নিজের জমির রসুন ক্ষেত পাহাড় দিতে গিয়েছিলেন বছর সাতান্নর গোপাল সরকার নামে ওই তৃণমূল কর্মী। অভিযোগ, রাত্রি আটটা নাগাদ কোনও অজ্ঞাত দুষ্কৃতী তাকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। গোপালবাবুর ডান হাতে গুলি লাগে। আহত ব্যক্তির চিৎকারে সেখানে ছুটে আসেন এলাকার লোকজন। দ্রুত তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় তেহট্ট মহকুমা হাসপাতালে। তারপর তাঁকে শক্তিনগর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন তিনি।


গোপালবাবু জানান, “সিপিএম আশ্রিত দুষ্কৃতীরা গুলি চালিয়েছে। আমি এদের সকলকে আমি চিনি। সময় মতো সকলের নাম বলব।” খবর পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে তেহট্ট থানার পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোপাল সরকার এলাকার একজন জমি কারবারী। সেই ঘটনা থেকেও গুলি চালানোর ঘটনা ঘটে থাকতে পারে। এ প্রসঙ্গে, সিপিএমের জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য সুমিত বিশ্বাস বলেন, “এই ঘটনায় সিপিএম জড়িত নয়। যে ব্যক্তি আক্রান্ত হয়েছেন তিনি জমির দালালি করেন, প্রোমোটারি করেন। সমাজ বিরোধী হিসাবে চিহ্নিত। এটা ওদের গোষ্ঠী কোন্দলের ফল।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours