রেকর্ড দরে অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ককে নেয় কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি দাম দিয়ে পেসার নেওয়ায় কেকেআরের পার্সে পড়ে থাকে সামান্য অর্থ। এরপর আর ভালো মানের বিদেশি পেসার নেওয়া যায়নি। শেষ অবধি তাঁকে রেকর্ড ২৪.৭৫ কোটিতে নেয় কলকাতা নাইট রাইডার্স। পার্সে টাকা কম থাকায় অস্ট্রেলিয়ার আর এক পেসার স্পেন্সর জনসনের জন্য ঝাঁপালেও দ্রুতই লড়াই থেকে সরে আসতে হয়।

 ইংল্যান্ড প্লেয়ারের পরিবর্ত, 'বড্ড চোটপ্রবণ' পেসারকে নিল KKR


 ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের গত মিনি অকশনে ঝড় তুলেছিল কলকাতা নাইট রাইডার্স। যদিও সেই ঝড়ে সমস্যা বেড়েছে কেকেআরেরই। রেকর্ড দরে অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ককে নেয় কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি দাম দিয়ে পেসার নেওয়ায় কেকেআরের পার্সে পড়ে থাকে সামান্য অর্থ। এরপর আর ভালো মানের বিদেশি পেসার নেওয়া যায়নি। তাদের মধ্যেও ইংল্যান্ডের তরুণ পেসার গাস অ্যাটকিনসন ছিটকে গেলেন। তাঁর পরিবর্তে শ্রীলঙ্কার পেসারকে নিল কেকেআর। বিস্তারিত জেনে নিন -এর এই প্রতিবেদনে।


কিছুক্ষণ আগেই সরকারি ভাবে জানানো হয়েছে, গাস অ্যাটকিনসনের পরিবর্ত হিসেবে শ্রীলঙ্কার পেসার দুষ্মন্ত চামিরাকে সই করিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ইংল্যান্ড পেসারের এটি অভিষেক আইপিএল ছিল। যদিও খেলা হচ্ছে না তাঁর। দুবাইয়ের মিনি অকশনে অ্যাটকিনসনকে নিয়েছিল কেকেআর। দুষ্মন্ত চামিরাকে ৫০ লক্ষ টাকায় নিল কেকেআর। যদিও প্রশ্ন উঠছে অন্য।


আইপিএলের মিনি অকশনে মিচেল স্টার্কের জন্য অলআউট ঝাঁপিয়েছিল কেকেআর। শেষ অবধি তাঁকে রেকর্ড ২৪.৭৫ কোটিতে নেয় কলকাতা নাইট রাইডার্স। পার্সে টাকা কম থাকায় অস্ট্রেলিয়ার আর এক পেসার স্পেন্সর জনসনের জন্য ঝাঁপালেও দ্রুতই লড়াই থেকে সরে আসতে হয়। শ্রীলঙ্কার পেসার দুষ্মন্ত চামিরা অতীতে রাজস্থান রয়্যালস, আরসিবি, লখনউ সুপার জায়ান্টসে খেলেছেন। তাঁর গতি, সুইং প্রশংসনীয়। সমস্যা অন্য জায়গায়। ফিটনেস। বড্ড বেশি চোট প্রবণ। চোটের জন্য বেশির ভাগ সময়ই পাওয়া যায় না তাঁকে। ফুল ফিট থাকলে দুষ্মন্ত চামিরা যে দক্ষ পেসার, এ নিয়ে সন্দেহ নেই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours