নতুন করে অশান্তি না ছাড়ায় পরিস্থিতির উপরে পুলিশ নজর রাখছে। SDPO হাসনাবাদ এবং আইসি হাসনাবাদ দুজনে সকাল থেকে গ্রামে উপস্থিত। এলাকায় পৌঁছন DIG বারাসত রেঞ্জ।

 উত্তেজনার রাত পেরল, সন্দেশখালির বেড়মজুরে নতুন সকাল দেখালেন DIG
সন্দেশখালিতে ডিজি

সন্দেশখালি: শুক্রবার দিনভর উত্তেজনা থেকেছে সন্দেশখালির বেড়মজুর-ঝুপখালি এলাকা। দফায় দফায় মহিলাদের লাঠি-ঝাঁটা হাতে বিক্ষোভ, মাছের ভেড়িতে আগুন, বাড়ি ভাঙচুরের অভিযোগ দিনভর তপ্ত থাকে বেড়মজুর। বেলার দিকে পুলিশি ধরপাকড় শুরু হয়। আর তাতে পরিস্থিতি আরও তপ্ত হতে থাকে। পুলিশের সামনেই গাছের গুড়ি নিয়ে রুখে দাঁড়ান গ্রামের মহিলা। শুক্রবার বেড়মজুর ঝুপখালি এলাকায় দিনভর দফায় দফায় অশান্তির পর রাতভর এলাকায় মোতায়ন বিশাল বাহিনী। রাতে গ্রামে চলে পুলিশের বাইক পেট্রোলিং। কাঠপোল নতুন বাজার এলাকায় তিনটি সিসিটিভি বসানো হয়েছে নজরদারির জন্য। সকাল থেকে এলাকায় মোতায়েন বিশাল RAF এবং কমব্যাট ফোর্স।


নতুন করে অশান্তি না ছাড়ায় পরিস্থিতির উপরে পুলিশ নজর রাখছে। SDPO হাসনাবাদ এবং আইসি হাসনাবাদ দুজনে সকাল থেকে গ্রামে উপস্থিত। এলাকায় পৌঁছন DIG বারাসত রেঞ্জ। কাঠপোল নতুন বাজারে পুলিশের তরফে তৈরি করা হয়েছে কমপ্লেন ক্যাম্প।

গ্রামের বাসিন্দারা যাতে নিজেদের যে কোনও ধরনের অভিযোগ , সমস্যা প্রশাসনকে জানতে পারেন সে কারণেই কমপ্লেন ক্য়াম্প বসানোর নির্দেশ DIG বারাসত ভাস্কর মুখোপাধ্যায়।


থানায় গিয়ে অভিযোগ জানতে ভয় থাকলে গ্রামের এই ক্যাম্পে এসে যাতে মানুষ অভিযোগ জানাতে পারেন সেই কারণেই এই ক্যাম্প বসানো হচ্ছে। একসঙ্গে বেশি মানুষ নয়, দুজন- তিন জন করে এসে ক্যাম্পে অভিযোগ জানতে পারবেন।।

ক্যাম্পে সব সময় একজন করে ইন্সপেক্টর পদমর্যাদার অফিসার থাকবেন। শুধু অভিযোগ জমা নেওয়া হয়, পরিপ্রেক্ষিতে দেওয়া হবে রিসিভ কপি। গ্রামের বাসিন্দারা যাঁরা যাঁরা অভিযোগ করছেন, সমস্যা জানাবেন লিখিতভাবে তার পরিপ্রেক্ষিতে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলেও দাবি পুলিশ কর্তাদের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours