শুভেন্দুর দাবি, পুলিশ সন্দেশখালিতে প্রশাসনের হয়ে নয়, দলের হয়ে কাজ করছেন। এই প্রসঙ্গে সন্দেশখালির সঙ্গে নন্দীগ্রামের তুলনাও করেন শুভেন্দু। তাঁর কথায়, নন্দীগ্রামে জমি দখল নিয়ে আন্দোলন শুরু হয়েছিল, আর এখানে নারীদের ওপর অত্যাচারের বিরুদ্ধে মানুষ সংগ্রাম করছে।

দিল্লি যাচ্ছেন শুভেন্দু অধিকারী, সন্দেশখালিতে অশান্তির মাঝেই হতে পারে শাহি-সাক্ষাৎ
দিল্লি যাচ্ছেন শুভেন্দু

কলকাতা: দিল্লি যাচ্ছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শনিবার সকালেই দিল্লি রওনা হয়েছেন তিনি। সূত্রের খবর, কেন্দ্রীয় স্বরাষ্ট্র অমিত শাহের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে তাঁর। সন্দেশখালি নিয়ে শাহের সঙ্গে কথা হতে পারে শুভেন্দুর। যাওয়ার আগে বিমানবন্দরে দাঁড়িয়ে সন্দেশখালি ইস্যুতে শাসক দলকে আক্রমণ করলেন তিনি। তাঁর দাবি, কাউকে ধরার জন্য নয়, ড্যামেজ কন্ট্রোল করার জন্য সন্দেশখালিতে গিয়েছিলেন রাজ্য পুলিশের ডিজি। শেখ শাহজাহান প্রসঙ্গে শুভেন্দু বলেন, ‘ধরবে না, ও ভোট করে, আর টাকা সাপ্লাই করে।’


শুভেন্দুর দাবি, পুলিশ সন্দেশখালিতে প্রশাসনের হয়ে নয়, দলের হয়ে কাজ করছেন। এই প্রসঙ্গে সন্দেশখালির সঙ্গে নন্দীগ্রামের তুলনাও করেন শুভেন্দু। তাঁর কথায়, নন্দীগ্রামে জমি দখল নিয়ে আন্দোলন শুরু হয়েছিল, আর এখানে নারীদের ওপর অত্যাচারের বিরুদ্ধে মানুষ সংগ্রাম করছে। জমি দখলটাও এখানে একটা বড় ইস্যু। সন্দেশখালিতে সবাই বিজেপিকে ভরসা করছে বলে মন্তব্য করেছেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours