সংসদে সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চন বলেন, "অনেকেই আমায় প্রশ্ন করেন আমি এত রেগে যাই কেন? এটাই আমার স্বভাব, আমি অল্পতেই রেগে যাই। আমি নিজেকে বদলাতে পারব না। আমার যদি কিছু পছন্দ না হয় বা কোনও বিষয় নিয়ে সহমত না হই, তাহলেই আমার রাগ হয়ে যায়।" 

 'আমি যদি কাউকে...', সংসদে হঠাৎ কেন ক্ষমা চাইলেন জয়া বচ্চন?
সংসদে জয়া বচ্চন।

নয়া দিল্লি: সাংসদ পদের মেয়াদ ফুরল অভিনেত্রী তথা সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চনের। এ দিন সংসদে বাজেট অধিবেশনে বিদায়ী বক্তৃতা দেন জয়া বচ্চন। সেই বক্তব্য রাখতে গিয়েই আবেগঘন হয়ে পড়লেন তিনি। ক্ষমা চাইলেন সংসদের সকল সাংসদদের কাছ থেকে। কেন হঠাৎ ক্ষমা চাইলেন জয়া?


এ দিন সংসদে বিদায়ী বক্তব্য রাখতে গিয়ে সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চন বলেন, “অনেকেই আমায় প্রশ্ন করেন আমি এত রেগে যাই কেন? এটাই আমার স্বভাব, আমি অল্পতেই রেগে যাই। আমি নিজেকে বদলাতে পারব না। আমার যদি কিছু পছন্দ না হয় বা কোনও বিষয় নিয়ে সহমত না হই, তাহলেই আমার রাগ হয়ে যায়।”

এরপরই সাংসদদের কাছে ক্ষমা চেয়ে জয়া বচ্চন বলেন, “যদি আমি আপনাদের কারোর সঙ্গে খারাপ ব্যবহার করে থাকি বা ব্যক্তিগত আক্রমণ করে থাকি, তবে আমি আপনাদের কাছে ক্ষমা চাইছি।”


জয়া সহ বিদায়ী সাংসদদের অবদানকে স্মরণ করে রাজ্যসভার চেয়ারম্যান জগদীপ ধনখড় বলেন, “আমাদের সহকর্মী বিদায়ী সাংসদদের অবসর, অবশ্যই সংসদে একটি শূন্যস্থান করবে। কথায় আছে, সব সূচনারই শেষ রয়েছে এবং প্রতিটি অন্তের নতুন সূচনা রয়েছে।”

প্রসঙ্গত, চলতি সপ্তাহের মঙ্গলবার রাজ্য়সভার চেয়ারম্যান জগদীপ ধনখড়কে আক্রমণ করেন সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চন। কংগ্রেসের এক সাংসদ একটি প্রশ্ন এড়িয়ে যাওয়ায় তাঁকে ধমক দিয়েছিলেন উপরাষ্ট্রমন্ত্রী। তাতেই মেজাজ হারান সপা নেত্রী। তিনি বলেন, “সাংসদরা কেউ স্কুলপড়ুয়া নন। যদি সাংসদদের বুঝিয়ে বলা হত, তবে তারা ঠিকই বুঝতে পারতেন। সাংসদদের সম্মান দেওয়া উচিত।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours