ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের তৃতীয় টেস্ট শুরু হতে হাতে এখনও সপ্তাহখানেকের বেশি সময় রয়েছে। তার আগে জাডেজা কি ফিট হয়ে উঠবেন? ১৫ ফেব্রুয়ারি জাডেজার হোমগ্রাউন্ড রাজকোটে হবে তৃতীয় টেস্ট। এ বার দেখার তাঁর আগে তিনি ফিট হয়ে ওঠেন কিনা।

হোমগ্রাউন্ড রাজকোটে কি কামব্যাক হবে জাডেজার? ছবি শেয়ার করে লিখলেন...
হায়দরাবাদ টেস্টে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন রবীন্দ্র জাডেজা।

কলকাতা: রাজকোট তাঁর হোমগ্রাউন্ড। সেখানেই কি কামব্যাক হবে রবীন্দ্র জাডেজার (Ravindra Jadeja)? এই প্রশ্ন এখন সকল ভারতীয় ক্রিকেট প্রেমীদের মনে। ইংল্যান্ডের (England) বিরুদ্ধে শেষ ৩টি টেস্টের জন্য ভারতের স্কোয়াড এখনও ঘোষণা হয়নি। সিরিজের প্রথম টেস্টের পর বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হয় হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে দ্বিতীয় টেস্টে খেলবেন না রবীন্দ্র জাডেজা। তাঁর পাশাপাশি লোকেশ রাহুলও চোটের কারণে ভাইজ্যাগ টেস্টে খেলেননি। দু’জনই এখন রয়েছেন বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে। এ বার এনসিএ (NCA) থেকেই নিজের ছবি শেয়ার করে ভারতীয় তারকা অলরাউন্ডার জাডেজা জানালেন কেমন আছেন তিনি।


হায়দরাবাদ টেস্টে রবীন্দ্র জাডেজা ৫ উইকেট নিয়েছিলেন এবং দুই ইনিংস মিলিয়ে ৮৯ রান করেছিলেন। দ্বিতীয় ইনিংসে তিনি রান আউট হয়েছিলেন। এখন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে হ্যামস্ট্রিংয়ের চোটের জন্য রিহ্যাবে রয়েছেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাডেজা। এনসিএ থেকে নিজের একটি ছবি শেয়ার করে জাডেজা লিখেছেন, ‘সুস্থ হয়ে উঠছি।’ ছবিতে দেখা যায় একটি বেডের মধ্যে পিঠে ঠেস দিয়ে পা ছড়িয়ে রয়েছেন জাডেজা। তাঁর বাঁ দিকে লাল রংয়ের একটি স্ট্যান্ডিং টুল এ রয়েছে একটি লাল বাক্স। যেখান থেকে জাডেজার পায়ের ট্রিটমেন্ট করা হচ্ছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours