ভূস্বর্গের চোখ জুড়ানো ও মন ভরানো সৌন্দর্য উপভোগ করছেন সচিন-অঞ্জলি-সারা। এরই মাঝে সেখানকার প্রাকৃতিক বিপর্যয়ের মুখোমুখিও হতে হল সচিনের পরিবারকে। নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়ো মারফত জানা গিয়েছে, প্রবল তুষারপাতের কারণে সারা একটি গাড়িতে থাকাকালীন জ্যামে আটকে পড়েছিলেন।


 কাশ্মীরের তুষারপাতে আটকে পড়লেন সচিনকন্যা সারা, তারপর কী হল?
প্রবল তুষারপাতে কাশ্মীরের জ্যামে আটকে পড়লেন সচিনকন্যা সারা, তারপর...

কলকাতা: ভ্যাকেশন মোডে রয়েছেন ভারতীয় ক্রিকেটের ঈশ্বর। ছেলে অর্জুন তেন্ডুলকর বর্তমানে রঞ্জি ট্রফিতে খেলতে ব্যস্ত। তাই এ বার স্ত্রী অঞ্জলি ও মেয়ে সারাকে নিয়ে ছুটি কাটাতে বেরিয়ে পড়েছেন সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)। কয়েকদিন আগে আগ্রার তাজমহলে সস্ত্রীক তেন্ডুলকরকে দেখা গিয়েছিল। আপাতত তিনি ভূস্বর্গে রয়েছেন। গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে মাস্টার ব্লাস্টার ও তাঁর স্ত্রী-মেয়ের কাশ্মীর (Kashmir) ভ্রমণের টুকরো টুকরো ছবি-ভিডিয়ো। এ বার নেটদুনিয়ায় ভাইরাল সচিনকন্যা সারার (Sara Tendulkar) এক ভিডিয়ো। যা দেখে বোঝা গিয়েছে কাশ্মীরে প্রবল তুষারপাতের কারণে জ্যামে আটকে পড়েছেন সারা। তারপর কী হয়েছে? বিস্তারিত জেনে নিন 
 এর এই প্রতিবেদনে।

ভূস্বর্গের চোখ জুড়ানো ও মন ভরানো সৌন্দর্য উপভোগ করছেন সচিন-অঞ্জলি-সারা। এরই মাঝে সেখানকার প্রাকৃতিক বিপর্যয়ের মুখোমুখিও হতে হল সচিনের পরিবারকে। নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়ো মারফত জানা গিয়েছে, প্রবল তুষারপাতের কারণে সারা একটি গাড়িতে থাকাকালীন জ্যামে আটকে পড়েছিলেন। একটি কালো রংয়ের গাড়ির ভেতর সারা ও অঞ্জলি দু’জনই ছিলেন। রাস্তাতে এক ব্যক্তি সারাকে চিনতে পেরে প্রশ্ন করেন, ‘কাশ্মীরে এসে তাঁর কেমন লাগছে?’ ওই প্রশ্নের অবশ্য কোনও উত্তর দেননি সারা। হালকা হাসতে দেখা যায় তাঁকে। সেই সময় তাঁর পাশে বসে থাকা মা অঞ্জলি ড্রাইভারকে গাড়ির সামনের জানালা তুলে দিতে বলেন। ওই ভিডিয়োতে দেখা গিয়েছে অঞ্জলির হাতে খাবারের প্লেট ছিল। তাতে মোমো ছিল। বৃষ্টি ও বরফের মধ্যে স্বাভাবিকভাবেই এই খাবার যে কোনও সফরের আনন্দ বাড়িয়ে দেয়।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours