বিশাখাপত্তনম টেস্টে তৃতীয় দিন নতুন করে বড় রান স্কোরবোর্ডে যোগ করার লক্ষ্য নিয়ে নামবেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। এবং প্রথম ইনিংসে ডাবল সেঞ্চুরি করা যশস্বী জয়সওয়াল। ওপেনিং পজিশন হারানোর পর শুভমন গিল প্রত্যাশামতো পারফর্ম করতে পারছেন না। যে কারণে তাঁর দিকে আঙুল তুলছেন সকলে। এ বার তিনি নিজের গলদ নিজেই খুঁজে বের করার চেষ্টা করছেন।


গলদ কোথায়? উত্তরের সন্ধানে খেলা শেষেও মাঠে রয়ে গেলেন শুভমন গিল
ভারত-ইংল্যান্ড দ্বিতীয় দিনের ম্যাচের শেষে ব্যাটিং অনুশীলনে মগ্ন শুভমন।

কলকাতা: এক এক করে মাঠ ছাড়লেন দুই দলের ক্রিকেটাররা। শেষ হল ভারত-ইংল্যান্ড দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা। কিন্তু একজন রয়ে গেলেন মাঠেই। তিনি শুভমন গিল (Shubman Gill)। ফর্ম হাতড়ে বেড়াচ্ছেন। ২০২৩ সালটা শুভমনের ভালোই কেটেছিল। কিন্তু এ বছর এখনও চেনা ছন্দে নেই পঞ্জাব তনয়। ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে তিনি এক ইনিংসে শূন্যে আউট হয়েছিলেন। অপর ইনিংসে ২৩ রান করেছিলেন। ভাইজ্যাগে ভারতের প্রথম ইনিংসে ৩৪ রান করেন গিল। তিনি নিজেও বোঝার চেষ্টা করছেন, তাঁর ব্যাটিংয়ে কোথায় গলদ। যে কারণে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষ হয়ে যাওয়ার পর দুই দলের ক্রিকেটাররা ছাড়লেন মাঠ, তাও রয়ে গেলেন শুভমন গিল। কী করলেন তারপর তিনি?


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ভাইজ্যাগে দ্বিতীয় দিনের খেলা শেষ হওয়ার পর শুভমন গিলের কয়েকটি ছবি। যেখানে দেখা গিয়েছে ম্যাচের শেষে মাঠে ব্যাটিং অনুশীলনে নেমে পড়েছেন। প্র্যাক্টিস জার্সি পরে নয়, ভারতীয় টিমের জার্সি পরেই ব্যাটিং অনুশীলন করেন শুভমন গিল। দলের অন্যান্য ক্রিকেটাররা যখন মাঠ ছেড়েছেন, শুভমন নিজের ব্যাটিংয়ের গলদ খুঁজে বের করার জন্য অনুশীলনে নেমে পড়েছিলেন। রবিবার সকাল সকাল ভারতের দ্বিতীয় ইনিংসের খেলা শুরু হয়ে যাবে। দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের শেষ বেলায় শুরু হয়েছিল টিম ইন্ডিয়ার দ্বিতীয় ইনিংস।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours