আয়কর দফতর সূত্রে জানা গিয়েছে, আজ কংগ্রেস সাংসদ ধীরজ সাহুর রাঁচির বাড়িতে তল্লাশি চালিয়ে তিন ব্যাগ টাকা উদ্ধার করা হয়েছে। তাঁর সহকারী, বান্টি সাহুর বাড়ি থেকে ১৯ ব্যাগ টাকা উদ্ধার করা হয়। আয়কর আধিকারিকরা জানিয়েছেন, বান্টির বাড়ি থেকে কমপক্ষে ২০ কোটি টাকা উদ্ধার করা হয়েছে।

 ২৫০ কোটি পার! এখনও চলছে গণনা, জনগণের লুটের টাকা ফেরানোর 'গ্যারান্টি' মোদীর
আলমারি থেকে উদ্ধার হওয়া টাকা।

রাঁচি: ২০০ কোটির গণ্ডি পার করে গিয়েছে। এখনও উদ্ধার হচ্ছে টাকা (Money Recovered)। কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ধীরজ সাহুর (Dheeraj Sahu) ওড়িশা ও ঝাড়খণ্ডের বাড়ি থেকে তিনদিন পরও উদ্ধার হচ্ছে টাকা। চলতি সপ্তাহের বুধবার আয়কর দফতর (Income Tax Raid) হানা দিয়েছিল সাংসদ ধীরজ সাহুর বাড়িতে। সেখান থেকে আলমারি ভর্তি টাকা উদ্ধার করা হয়। এরপর তাঁর সহকারীর বাড়িতেও হানা দিয়ে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করা হয়। আয়কর দফতর সূত্রে জানা গিয়েছে, আজ, শনিবারও সাংসদ ধীরজ সাহুর বাড়ি থেকে বস্তা ভর্তি টাকা উদ্ধার করা হয়েছে।


আয়কর দফতর সূত্রে জানা গিয়েছে, আজ কংগ্রেস সাংসদ ধীরজ সাহুর রাঁচির বাড়িতে তল্লাশি চালিয়ে তিন ব্যাগ টাকা উদ্ধার করা হয়েছে। তাঁর সহকারী, বান্টি সাহুর বাড়ি থেকে ১৯ ব্যাগ টাকা উদ্ধার করা হয়। বান্টি সাহু ওড়িশার মদের কারখানাগুলির নজরদারির দায়িত্বে ছিলেন। আয়কর আধিকারিকরা জানিয়েছেন, বান্টির বাড়ি থেকে কমপক্ষে ২০ কোটি টাকা উদ্ধার করা হয়েছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours