তেইশকে ফেলে রেখে এ বার চব্বিশে পা রাখার পালা। নতুন বছর শুরু হতে বাকি আর ১৭টা দিন। বছর শেষে ছুটি নেই দুই প্রধানের ফুটবলারদের। পুরোদমে চলছে আইএসএল (IPL)। এএফসি কাপের সঙ্গে আইএসএলও খেলতে হয়েছে মোহনবাগানকে (Mohun Bagan)। এখন অবশ্য ফোকাস শুধুই আইএসএল। আর ইস্টবেঙ্গলকে (East Bengal) দেখা যাচ্ছে ইন্ডিয়ান সুপার লিগের মঞ্চে।

Mohun Bagan-East Bengal: বছর শেষে মশালবাহিনীর থেকে বেশি আনন্দ পেতে পারেন বাগানপ্রেমীরা
Mohun Bagan-East Bengal: বছর শেষে মশালবাহিনীর থেকে বেশি আনন্দ পেতে পারেন বাগানপ্রেমীরা

কলকাতা: তেইশকে ফেলে রেখে এ বার চব্বিশে পা রাখার পালা। নতুন বছর শুরু হতে বাকি আর ১৭টা দিন। বছর শেষে ছুটি নেই দুই প্রধানের ফুটবলারদের। পুরোদমে চলছে আইএসএল (IPL)। এএফসি কাপের সঙ্গে আইএসএলও খেলতে হয়েছে মোহনবাগানকে (Mohun Bagan)। এখন অবশ্য ফোকাস শুধুই আইএসএল। আর ইস্টবেঙ্গলকে (East Bengal) দেখা যাচ্ছে ইন্ডিয়ান সুপার লিগের মঞ্চে। ২০২৩ এর শেষে আরও কয়েকটি ম্যাচে খেলতে দেখা যাবে মোহনবাগান ও ইস্টবেঙ্গলকে। অবশ্য বছর শেষে এই দুই দলের বড় ম্যাচ নেই। তারপরও একটা কথা বলাই যায়, ২০২৩ সালের শেষে বাগানপ্রেমীরা অবশ্য মশালবাহিনীর থেকে বেশি আনন্দ পেতে পারেন। কী ভাবে?  এর এই প্রতিবেদনে জেনে নিন ২০২৩ সালের শেষটা কেমন হতে চলেছে মোহনবাগান এবং ইস্টবেঙ্গলের।

২০২৩ সালের শেষবেলায় কোন কোন দিন অ্যাকশনে দেখা যাবে মোহনবাগানকে?

ইন্ডিয়ান সুপার লিগে মোহনবাগান ছন্দে থাকলেও এএফসি কাপে হারের হ্যাটট্রিক করেছে বাগান শিবির। ৬ ম্যাচ খেলে মাত্র দুটোতে এসেছে জয়। কিন্তু আইএসএলে দারুণ ছন্দে হুয়ান ফেরান্দোর ছেলেরা। একটাও ম্যাচ হারেনি বাগান। আইএসএলে মোহনবাগান শেষ ম্যাচে ২-২ ড্র করেছিল ওড়িশা এফসির বিরুদ্ধে। আগামিকাল নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে নামবে সবুজ-মেরুন শিবির। এই ম্যাচে জয়ে ফিরতে চান মনবীর সিংরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours