রাজীব কুমারের নতুন গুরু দায়িত্ব প্রসঙ্গে শুভেন্দু বললেন, 'এটা রিটার্ন গিফ্ট।' এই নিয়ে মন্তব্য করার সময় সারদা চিটফান্ড মামলার প্রসঙ্গও টানলেন শুভেন্দু। প্রসঙ্গত, সারদা মামলায় অতীতে নাম জড়িয়েছিল এই আইপিএস অফিসারের। সিবিআই তাঁকে জিজ্ঞাসাবাদও করেছিল।


রাজীব কুমার 'রিটার্ন গিফ্ট' পেয়েছেন, দাবি শুভেন্দুর, কেন বলছেন একথা
কেন এমন বললেন শুভেন্দু?

কলকাতা: রাজ্য পুলিশের অ্যাক্টিং ডিজি হিসেবে দায়িত্ব পেতে চলেছেন দুঁদে আইপিএস রাজীব কুমার। বুধবার ক্যাবিনেট বৈঠকে এই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে সূত্র মারফত জানা যাচ্ছে। আর এরপরই সন্ধেয় খোঁচা দিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রাজীব কুমারের নতুন গুরু দায়িত্ব প্রসঙ্গে শুভেন্দু বললেন, ‘এটা রিটার্ন গিফ্ট।’ এই নিয়ে মন্তব্য করার সময় সারদা চিটফান্ড মামলার প্রসঙ্গও টানলেন শুভেন্দু। প্রসঙ্গত, সারদা মামলায় অতীতে নাম জড়িয়েছিল এই আইপিএস অফিসারের। সিবিআই তাঁকে জিজ্ঞাসাবাদও করেছিল। কিন্তু রাজীব সিনহার এই দায়িত্ব প্রাপ্তিকে হঠাৎ ‘রিটার্ন গিফ্ট’ কেন বলছেন বিরোধী দলনেতা?

শুভেন্দু অধিকারী বললেন, “রাজীব কুমার মমতা বন্দ্যোপাধ্যায়কে বাইরে থাকতে দিয়েছেন। সুদীপ্ত সেনের সল্টলেকের অফিসের সমস্ত সিসিটিভি ফুটেজ এবং ডিভাইস, ফোন কলের রেকর্ড নষ্ট করেছেন রাজীব কুমার। ওই তথ্যগুলি যদি সিবিআই তখন পেত, তাহলে মমতা বন্দ্যোপাধ্যায় এখন জেলে থাকতেন, সুদীপ্ত সেনের সঙ্গে। মমতা বন্দ্যোপাধ্যায় হচ্ছেন সারদার সবথেকে বড় বেনফিশিয়ারি, এটা সবাই জানে।”

বিরোধী দলনেতার আরও সংযোজন, “যিনি মূল বেনিফিশিয়ারি, তিনি বাইরে আছেন শুধু রাজীব কুমারের জন্য। সেই জন্য এক শীতের সন্ধেয় তিনি ধর্মতলায় সারা রাত ধরে ধরনা দিয়েছিলেন, এই আইপিএস অফিসারের গ্রেফতার আটকাতে। তাই স্বাভাবিকভাবে এটা রিটার্ন গিফ্ট। মমতা বন্দ্যোপাধ্যায়কে বাইরে রাখার জন্য, তিনি রিটার্ন গিফ্ট দিলেন রাজীব কুমারকে।”

শুভেন্দুর বক্তব্য, রাজীব কুমার হাইকোর্ট থেকে রক্ষাকবচ নিয়ে আছেন। বললেন, “এর বিরুদ্ধে সিবিআই ও কেন্দ্রীয় সরকার সুপ্রিম কোর্টে গিয়েছিল। এই মামলা দু’বছর ধরে আটকে আছে। আমি সিবিআই ও কেন্দ্রীয় সরকারের সলিসিটর জেনারেলের কাছে দাবি করব, ২ জানুয়ারি সুপ্রিম কোর্ট খুললে এই মামলা অবিলম্বে বিবেচনার জন্য তোলা হোক।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours