টাকা চুরির অভিযোগে নেড়া করে দেওয়া হল বৌমার মাথা

কাকদ্বীপে মধ্যযুগীয় বর্বরতার শিকার গৃহবধূ। বৌমা নাকি টাকা চুরি করেছে।তার দরুন কি শান্তি দেওয়া হল।শুনলেই অবাক হবেন।নেড়া করে দেওয়া হল বৌমার মাথা। হ্যা ঠিকিই শুনেছেন।নেড়া করে দেওয়া হল বৌমার মাথা।

টাকা চুরির অভিযোগ তুলে গৃহবধূকে মারধর করে মাথা নেড়া করে দেওয়ার অভিযোগ উঠল নিজের শাশুড়ির বিরুদ্ধে। ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপের নারায়ণপুর।জানা যায় নির্যাতিতা ওই গৃহবধূর স্বামী কর্মসূত্রে ভিন রাজ্যে থাকেন। বাড়িতে শাশুড়ি এবং শ্বশুরের সঙ্গে ছোট্ট এক সন্তানকে নিয়ে থাকেন ওই গৃহবধূ। স্বামী বাড়িতে না থাকায় ওই গৃহবধূকে প্রায়সই শাশুড়ি করে বলে অভিযোগ।শুক্রবার নির্যাতন চরমে ওঠে।
 বাড়ির বিছানার নিচে রাখা কিছু টাকা না পাওয়ায় নির্যাতিতার শাশুড়ি ওই গৃহবধূকে টাকা চুরির অপবাদ দেয়। কিন্ত গৃহবধূ তার বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করে প্রতিবাদ করেন।এরপরেই শুরু হয় অত্যাচার। প্রতিবাদের ফলস্বরূপ গৃহবধূকে মারধরের পাশাপাশি নেড়া করে দিল শাশুড়ি।নিজের ছোট্ট শিশুর সামনে তার মাকে নেড়া করে দিল।



ঘটনার সময় নির্যাতিতা ওই গৃহবধূ চিৎকার চেঁচামেচি করলে গ্রামবাসীরা এসে তাঁকে উদ্ধার করে।এরপরেই গ্রামবাসীরা খবর দেয় কাকদ্বীপ থানায়। ঘটনাস্থলে এসে পুলিশ আসতেই উত্তেজিত হয়ে পড়ে গ্রামবাসীরা। শাশুড়ির শাস্তির দাবি জানান প্রতিবেশিরা।



এদিকে শাশুড়ির সাফাই শুনলে অবাক হবেন।বৌমাকে নাকি শায়েস্তা করার জন্য নেড়া করে দিয়েছেন তিনি।কি বলছেন শায়েস্তা করা শাশুড়ি, শুনুন........

যদিও এই ঘটনায় শাশুড়িকে আটক করেছে কাকদ্বীপ থানার পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours