বিশ্বকাপ-জ্বরে বুঁদ আট থেকে আশি। গুজরাটের আহমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার মুখোমুখি খেলতে নেমেছে ভারত। আর গোটা দেশবাসীর চোখ আটকে সেই খেলায়। কংগ্রেসের সদর দফতরেও দেখা গেল সেই ছবি। বিশ্বকাপ ফাইনাল ম্যাচ দেখতে বিশেষ আয়োজন করা হয়েছে সেখানে।


কংগ্রেস সদর দফতরে রাজনীতি নয়, বিশ্বকাপ ফাইনালে মজে খাড়্গে-বেণুগোপাল
এআইসিসি-র সদর দফতরে বিশ্বকাপ ফাইনাল ম্যাচের লাইভ স্ক্রিনিং দেখছেন কংগ্রেস নেতৃত্ব।

নয়া দিল্লি: বিশ্বকাপ-জ্বরে বুঁদ আট থেকে আশি। গুজরাটের আহমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বকাপ ফাইনালে (World Cup Final) অস্ট্রেলিয়ার মুখোমুখি খেলতে নেমেছে ভারত। আর গোটা দেশবাসীর চোখ আটকে সেই খেলায়। অনেকের পক্ষেই লাইভ ম্যাচ দেখতে আহমেদাবাদে যাওয়া সম্ভব হয়নি। ফলে লাইভ ম্যাচ দেখতে তাঁদের ভরসা টিভি-র পর্দা বা মোবাইলের স্ক্রিন। ক্রিকেটপ্রেমী থেকে সাধারণ মানুষ- সকলেরই দুপুর থেকে চোখ আটকে রয়েছে স্ক্রিনে। ব্যতিক্রম নন রাজনীতিকরাও। দিল্লিতে কংগ্রেসের (AICC) সদর দফতরে বিশ্বকাপ ফাইনাল ম্যাচ দেখতে বিশেষ আয়োজন করা হয়েছে। আর সেই আসরে রয়েছেন কংগ্রেস প্রেসিডেন্ট মল্লিকার্জুন খাড়্গে, কে. সি বেণুগোপালের মতো প্রবীণ নেতারাও।

ভারত-অস্ট্রেলিয়া বিশ্বকাপ ফাইনাল ম্যাচ দেখতে এদিন নয়া দিল্লিতে কংগ্রেসের সদর দফতরে জায়ান্ট স্ক্রিনের ব্যবস্থা করা হয়েছে। দুপুর থেকেই খেলা দেখতে হাজির হয়েছেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গে, কে. সি বেণুগোপাল-সহ দলের প্রবীণ, নবীন-সহ সকল শীর্ষ নেতারা। সনিয়া গান্ধী, রাহুল গান্ধী বর্তমানে রাজস্থানে। তাঁরা সেখানেই দলের সদর দফতরে বসে বিশ্বকাপ ফাইনাল খেলা দেখবেন বলে দলীয় সূত্রের খবর।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours