রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন জাহাঙ্গির। তাঁর আর্তচিৎকারে স্থানীয় বাসিন্দারা। রক্তাক্ত অবস্থায় জাহাঙ্গিরকে উদ্ধার করে বেলডাঙ্গা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান

লোনের কিস্তির টাকার ব্যাপারে কথা বলতে যান, ব্যাঙ্ককর্মীর গলা নামিয়ে দিলেন গ্রাহক!
সাগরদিঘিতে ব্যাঙ্ককর্মীর দেহ উদ্ধার

 মুর্শিদাবাদ: পেশায় ব্যাঙ্ককর্মী। জব রোল, তিনি রিকভারি এজেন্ট। অর্থাৎ লোনের টাকা আদায় করে ব্যাঙ্কে জমা করার কাজ তাঁর। পেশার খাতিরেই তিনি গিয়েছিলেন গ্রাহকের বাড়িতে। লোনের কিস্তির টাকা আনতে গিয়ে ফেরার সময় ধারাল অস্ত্রের আঘাতে মৃত্যু হল এক লোন রিকভারি এজেন্টের। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ বেলডাঙ্গা থানার নওপুকুরিয়ায়। জানা গিয়েছে, মৃত ওই বেসরকারি ব্যাঙ্ক কর্মীর নাম জাহাঙ্গির আলম। বাড়ি মুর্শিদাবাদের সাগর পাড়া থানা এলাকায়।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার বিকাল সাড়ে চারটে নাগাদ নওপুকুরিয়ায় নিমেশ ঘোষের বাড়িতে কিস্তির টাকা আনতে গিয়েছিলেন জাহাঙ্গির। সে সময়ে তিনি হাতে টাকা পাননি। বাড়ির লোকের সঙ্গে কথা বলে ফিরে আসছিলেন তিনি। অভিযোগ, ফেরার সময়েই পথে হামলা চালান নিমেশ ঘোষ। পিছন থেকে হাঁসুয়া নিয়ে অতর্কিতে হামলা চালায়। একেবারে ব্যাঙ্ক কর্মীর গলায় হাঁসুয়ার কোপ দিয়ে বসেন।


রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন জাহাঙ্গির। তাঁর আর্তচিৎকারে স্থানীয় বাসিন্দারা। রক্তাক্ত অবস্থায় জাহাঙ্গিরকে উদ্ধার করে বেলডাঙ্গা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। মৃতদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। তবে ঘটনার পর থেকে পলাতক জাহাঙ্গির। মৃতের পরিবারের তরফ থেকে থানায় থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযুক্তের খোঁজে এলাকায় তল্লাশি চলছে।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours